মঙ্গলবার , ৪ জুলাই ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

কোরিয়ায় চারটি প্রস্তুতি ম্যাচ খেলবেন কৃষ্ণারা

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুলাই ৪, ২০১৭ ৩:৫৭ পূর্বাহ্ণ

এএফসি অনূর্ধ্ব-১৬ মহিলা ফুটবলের চূড়ান্ত পর্বের প্রস্তুতি হিসেবে বাংলাদেশের মেয়েদের বিভিন্ন দেশে পাঠিয়ে প্রস্তুতি ম্যাচ খেলানোর ব্যবস্থা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। ইতোমধ্যে কৃষ্ণা-স্বপ্নাদের দুইবার জাপান এবং একবার করে সিঙ্গাপুর ও চীনে পাঠিয়েছিল বাফুফে। এবার মেয়েদের পাঠানো হচ্ছে দক্ষিণ কোরিয়ায়।

এশিয়ার ফুটবলের অন্যতম পরাশক্তি এ দেশটিতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল খেলবে চারটি প্রস্তুতি ম্যাচ। রোববার (৯ জুলাই) দক্ষিণ কোরিয়ার উদ্দেশে রওনা দেবেন বাংলাদেশের মেয়েরা।

দক্ষিণ কোরিয়ায় প্রস্তুতি ম্যাচের পাশাপাশি পাজু ন্যাশনাল ফুটবল সেন্টারে অনুশীলন করবেন কৃষ্ণারা-সানজিদারা। প্রস্তুতি ম্যাচগুলো খেলবে কোরিয়া অনূর্ধ্ব-১৬ দল, দুটি স্কুল দল ও একটি মহিলা ফুটবল ক্লাবের সঙ্গে।

কোরিয়া থেকে ফেরার পর আগস্টের শেষ সপ্তাহে এই মেয়েদের পাঠানো হবে ভিয়েতনামে। সেখান থেকেই থাইল্যান্ডে যাবে এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে অংশ নিতে। ১০-২৩ সেপ্টেম্বর থাইল্যান্ডের চুনবুরি শহরে হবে এই প্রতিযোগিতা।

বাফুফের টেকনিক্যাল ও স্ট্র্যাটেজিক্যাল ডিরেক্টর পল স্মলি বলেছেন, ‘মেয়েরা দক্ষিণ কোরিয়াতে খেলতে যাচ্ছে। এই অভিজ্ঞতা থাইল্যান্ডে কাজ দেবে। ওদের আত্মবিশ্বাস বাড়বে। দলে কয়েকজন আছে খুবই সম্ভাবনাময়। কৃষ্ণা, নার্গিস, স্বপ্নারা ভালো ফুটবল খেলে।’

থাইল্যান্ডে চূড়ান্ত পর্বে বাংলাদেশের প্রতিপক্ষ উত্তর কোরিয়া, জাপান ও অস্ট্রেলিয়া। এই চ্যাম্পিয়নশিপ আগামী বছরের অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপেরও বাছাইপর্ব। থাইল্যান্ড থেকে সেরা তিনটি দল খেলার সুযোগ পাবে অনূর্ধ্ব-১৭ মহিলা বিশ্বকাপে।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত