রবিবার , ২ জুলাই ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের সঙ্গে ঐক্যমত নয়: কাদের

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুলাই ২, ২০১৭ ২:২৮ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি :

যারা জঙ্গিবাদে পৃষ্ঠপোষকতা করেন তাদের সাথে কখনো ঐক্যমত হতে পারে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (১ জুলাই) নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার করম বক্স আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের এ কথা বলেন।

তিনি বলেন, ‘দেশে জঙ্গিবাদ দূর্বল হয়েছে, কিন্তু নির্মূল হয়নি। জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। জঙ্গিবাদ, মাদক, বেকারত্বকে শেখ হাসিনার নেতৃত্বেই আমরা পরাজিত করবো।’

‘তারা (বিরোধী রাজনৈতিক দলগুলো) তলে তলে হুমকি দিচ্ছে, বড় ধরনের হামলার প্রস্তুতি নিচ্ছে। তবে শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারণে জঙ্গিবাদ দমন করা হয়েছে। যা আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ উন্নত বিশ্বের লন্ডন, ফ্রান্সও করতে পারেনি’ বলেন ওবায়দুল কাদের।

মন্ত্রী অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, ‘মাদক ও জঙ্গিবাদের মতো সন্ত্রাসী কর্মকাণ্ডে যেন ছেলে-মেয়েরা জড়িয়ে পড়তে না পারে, সে জন্য তাদের প্রতি খেয়াল রাখতে হবে। শেখ হাসিনার মতো নেতার সাহসী নেতৃত্বের কারণে দেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে রয়েছে। আগামী নির্বাচনে যদি নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে না পারেন তাহলে আবারো জঙ্গিবাদের উত্থান ঘটবে।’

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও কবিরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মফিজ উল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন রুমি বক্তব্য দেন।

এছাড়া অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুব্রত কুমার দে প্রমুখ উপস্থিত ছিলেন।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি