বুধবার , ২৮ জুন ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

ইত্তেফাকের বরিশাল অফিস প্রধান লিটন বাশারের দাফন সম্পন্ন

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুন ২৮, ২০১৭ ১:০২ পূর্বাহ্ণ
লিটন বাশার

বরিশাল প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি ও একটি স্থানীয় পত্রিকার সম্পাদক এবং ইত্তেফাকের বরিশাল অফিস প্রধান লিটন বাশারের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বাদ মাগরিব সদর উপজেলার ডিঙ্গা মানিক গ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
এর আগে বাদ জোহর বরিশাল সদর বাইতুল মোকারম মসজিদের সামনে তার প্রথম নামাজে জানাজা ও পরে চরমোনাই এলাকার নিজ বাড়িতে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজায় চরমোনাই ইউনিয়নের চেয়ারম্যান ইসাহাক আবুল খায়ের, দৈনিক ইত্তেফাকের পিরোজপুর অফিস প্রধান নাসিম আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
মঙ্গলবার সকালে চরমোনাই ভুখাই নগরে লিটন বাশার মারা যান।  মারা গেছেন (ইন্নালিল্লাহে…রাজিউন)।
পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, লিটন বাশার অসুস্থ হলে তাকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।
লিটন বাশার চরমোনাই ভুখাই নগরের নিজ বাড়িতে ঈদ করতে গিয়েছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। তিনি এক পুত্র ও স্ত্রী রেখে গেছেন।
তার মৃত্যুতে ইত্তেফাক পরিবার, বরিশাল সিটি করপোরেশন মেয়র মো. আহসান হাবিব কামাল, বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাবেক এমপি মজিবর রহমান সরওয়ার, মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সংসদ সদস্য তালুকদার মো. ইউনুচ, বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান মো. মইদুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এডভোকেট বলরাম পোদ্দার, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এসোসিয়েশনের সভাপতি হারুণ অর রশিদ গভীর শোক জানিয়েছেন।
(Visited ৬ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত