বৃহস্পতিবার , ১৫ জুন ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

চরমোনাইতে বখাটেদের হামলায় বৃদ্ধের মৃত্যু

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুন ১৫, ২০১৭ ১:৪০ পূর্বাহ্ণ

বরিশাল সদর উপজেলার চরমোনাইতে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে বখাটেরা। গতকাল সন্ধা সাড়ে ৭টার দিকে ইউনিয়নের চরহোগলা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর বখাটেদের আটক করতে এলাকায় অভিযান চালানো হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ ও পরিবার সূত্রে জানাগেছে, চরহোগলা গ্রামের আঃ কাদেরের পুত্র তুশার, নিজামের পুত্র বাশার, আনিচের পুত্র পারভেজ, দেলোয়ারের পুত্র ইমরান, কালামের পুত্র শোভন, মৃত জাকিরের পুত্র হাসিবসহ ১০/১২ জন সন্ত্রারী রাস্তায় বসে গতকাল দুপুরে মেয়েদের উত্যক্ত করছিল। এ ঘটনার প্রতিবাদ করে আঃ খালেকের পুত্র আনিচ। পরে উত্যক্তকারীরা সন্ধায় আনিচের বাড়িতে গিয়ে আনিচকে খোজাখুজি করে। আনিচকে না পেয়ে গালিগালাজ ও ঘর ভাংচুর করতে শুরু করে এলাকার উঠতি এসব বখাটেরা। এ সময় আনিচের পিতা আঃ খালেক বাধা দিলে সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। এলোপাথারি ভাবে পিটিয়ে রক্তাক্ত আহত করে বৃদ্ধকে। স্থানীয়রা খালেক হাওলাদারকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্মরত চিকিৎসক আব্দুল খালেক(৭৫)কে মৃত ঘোষোনা করে।
নিহত আঃ খালেকের ছেলে আনিচ হাওলাদার জানান, স্থানীয় এসব বখাটেরা দির্ঘদিন ধরে রাস্তা ঘাটে মেয়েদের উত্যক্ত করে আসছে। এরই ধারাবাহিকতায় গতকাল দুপুরে আমাদের বাড়ির পুকুরে মেয়েরা গোছল করছিল। এ সময় মোবাইল দিয়ে তাদের ছবি ধারন করতে থাকলে আমি প্রতিবাদ করি। প্রতিবাদের মুখে ফিরে গিয়ে সন্ধার দিকে আমাদের বাড়িতে এসে আমাকে না পেয়ে আমার বাবার উপর হামলা চালায়। হামলায় গুরুতর আহত হলে স্থানীয়রা আমার বাবাকে বরিশাল শেবাচিকে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয়। এব্যাপারে কোতয়ালী থানার সহকারী পুলিশ কমিশনার আসাদুজ্জামান পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, এলাকার কিছু বখাটে যুবক হাওলাদার বাড়ীর পুকুরে মেয়েদের গোসল করার ছবি তোলার চেষ্টা করেছিল। এ সময় এঘটনার প্রতিবাদ করে নিহত খালেক হাওদার এর পুত্র আনিচ হাওলাদার। এ ঘটনার পর সন্ধায় বখাটে গ্র“প তার বাবার উপর হামলা চালায়। পরে আহত খালেক হাওলাদার কে শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে তাকে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন। তিনি জানান, হামলাকারী বখাটেদের আটক করতে পুলিশের একাধীক টিম অভিযান পরিচালনা করছে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি