শনিবার , ১০ জুন ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

মৌসুমীর ‘কেয়ামত থেকে কেয়ামত’ দেখেননি ওমর সানী

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুন ১০, ২০১৭ ১২:৩২ পূর্বাহ্ণ
মৌসুমী

মৌসুমীর সাড়া জাগানো প্রথম ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’ এখনো দেখেন নি তার স্বামী, চিত্রনায়ক ওমর সানী। মুক্তির পর ২৪ বছর পেরিয়ে গেছে। অথচ এই জনপ্রিয় ছবিটি এখনো দেখবার সুযোগ করে উঠতে পারেন নি ওমর সানী।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের বিশেষ ঈদ আয়োজন ‘কেমিস্ট্রি’তে আমন্ত্রিত অতিথি হয়ে এসেছিলেন মৌসুমী-ওমর সানী এ অনুষ্ঠানেই অকপটে নিজেদের সম্পর্কের রসায়ন আবিষ্কার করেছেন তারা।

ওমর সানী বলেন, বলিউডের হিন্দি ছবিটি দেখেছিলাম। তাই কেন জানি বাংলাদেশের রিমেক ছবিটি দেখার আগ্রহ হয়নি কখনো। মৌসুমী-ওমর সানী জুটির বয়স ২৪ পেরিয়ে রজত জয়ন্তীতে পা রেখেছে। আর তাদের সংসার ২১ পূর্ণ হয়েছে। এ দীর্ঘ যাত্রায় টক-ঝাল-মিষ্টি নানান ধরনের অভিজ্ঞতা রয়েছে তাদের।

তবে মজার বিষয় হলো, প্রথম দেখাতেই ওমর সানীকে ফিরিয়ে দিয়েছিলেন মৌসুমী। ওমর সানী ও চাঁদের হাসি ছবির নির্মাতা মৌসুমীর কাছে গিয়েছিলেন ছবির প্রস্তাব নিয়ে। তবে মৌসুমী সে সময় ছবিটি করতে অস্বীকৃতি জানান।

মাঝে একবার মৌসুমী ঘোষনা দিয়ে চলচ্চিত্র ছেড়ে দিয়েছিলেন। সে প্রসঙ্গেও প্রকৃত তথ্য জানিয়েছেন তিনি। জানিয়েছেন, সালমান শাহের সঙ্গে জুটি ভাঙন, মান্নার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে সত্যি গল্পগুলো।

মৌসুমী জানান, তাদের সংসারের এই দীর্ঘ যাত্রা পথে ওমর সানীর সঙ্গে বোঝাপড়া মজবুত হয়েছে কারণ ওমর সানী বন্ধুর মত একজন স্বামী। রুমানা মালিক মুনমুনের সঙ্গে দীর্ঘ আড্ডায় এখন পর্যন্ত তাদের সম্পর্কের সব অজানা গল্পগুলো জানিয়েছিলেন জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী।

রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও এসএম হুমায়ূন কবীরের প্রযোজনায় ‘কেমিস্ট্রি’ প্রচারিত হবে ঈদের ৪র্থ দিন, রাত ১০টা ৩০ মিনিটে, মাছরাঙা টেলিভিশনে।

(Visited ৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি