রবিবার , ২১ মে ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশাল ডিবেটিং সোসাইটির কমিটি নিয়ে দ্বন্দ;হত্যা হুমকিতে এক সদস্যের থানায় সাধারন ডায়েরি

প্রতিবেদক
alltimeBDnews24
মে ২১, ২০১৭ ৯:০০ অপরাহ্ণ

বরিশালের কেন্দ্রীয় বির্তক সংগঠন বরিশাল ডিবেটিং সোসাইটির সহ সভাপতি তাহফিজুল ইসলাম চৌধুরীকে হত্যার হুমকিতে কোতয়ালী মডেল থানায় সাধারন ডায়েরি করা হয়েছে । যার নং ১০০২তারিখ ২০/০৫/২০১৭ আজ দুপুর আড়াইটায় কোতয়ালী মডেল থানায় হাজির হয়ে বিডিএস এর সহ সভাপতি তাহফিজুল ইসলাম চৌধুরী এই ডয়েরি করেন । ডায়েরিতে উল্লেখ করেন গত ১৯ মে শুক্রবার রাত সারে সাতটার দিকে তার ব্যাক্তিগত সেল ফোনে ০১৬২৩৮৭২২২৭ নাম্বার থেকে ফোন দিয়ে পূর্ব নির্ধারিত বরিশাল ডিবেটিং সোসাইটির বিশেষ সাধারন সভায় তিনি কেন গিয়েছেন তার কারন জানতে চান । তাহফিজ তার অবস্থান থেকে বক্তব্য তুলে ধরে তার পরিচয় জানতে চাইলে অপর প্্রান্ত থেকে নিজেকে মেহেদী বলে পরিচয় দেয় এই সন্ত্রাসী । এ সময় তাকে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে হত্যার হুমকি দেয় এবং বাসা থেকে যেনে না বের হয় তার জন্য হুসিয়ার করে দেয় । মাসুদ ভাই আর মিম্মি আপুর নির্দেশ তোকে আর শামীমকে সাইজ করার এছাড়া তোর পরিবারসহ নির্মূল করার ।
এ ঘটনার কল রেকর্ড তাহফিজ তার বাবাকে শুনালে তিনি সন্তানকে নিয়ে ভয় পেয়ে যান এবং পরিবারকে নিয়ে নিরাপত্বাহীনতায় রয়েছেন বলে জানায় ।
ফোন কল রেকর্ড আজ তাহফিজের বাবা মো:শাহীন চৌধুরী বরিশাল ডিবেটিং সোসাইটির সভাপতি ফিরোজ মোস্তফাকে জানালে সাংগঠনিক ভাবে তাহফিজের নিরাপত্বার জন্য থানায় সাধারন ডায়েরী করার পরামর্শ দেন ।
এ ব্যপারে বরিশাল ডিবেটিং সোসাইটির সহ সভাপতি তাহফিজুল বলেন আমি বর্তমানে নিরাপত্বাহীনতার মধ্যে রয়েছি ভাগ্য ভাল আমার মোবাইলে অটো রেকর্ড চালু ছিল তাই আমাকে থানায় গিয়ে কিছু বলতে হয়নি পুলিশ রেকর্ড শুনেই ডায়েরী করেছে। রেকর্ড ছাড়া আমার মুখের কথা হয়তো কেউ বিশ^াস করতো না । আমি আমার পরিবারের নিরাপত্তা চাই ।
এ ঘটনায় বরিশাল বরিশাল ডিবেটিং সোসাইটির প্রতিষ্ঠাকালীন অন্যতম সদস্য ও বর্তমান সভাপতি ফিরোজ মোস্তফা বলেন সন্ত্রাসী যে দলেরই হোক না কেন আমরা তার বিচার চাই । ইতিমধ্য সাবেক সভাপতি নাছমিুন নাহার মিম্মিকে বহিস্কার করা হয়েছে । এছাড়া যদি অভিযুক্ত সাবেক সভাপতি এম এ মাসুদের বিরুদ্ধে সন্ত্রাসীদের মদদ দেয়ার বিষয়টি প্রমান পায় তাহলে বরিশাল ডিবেটিং সোসাইটির গঠনতন্ত্র অনুযায়ী তাকেও বহিস্কার করা হবে । আমার কাছে আরও অনেক কলরেকর্ড রয়েছে আমরা আইনের আশ্রয় নিয়েছি পুলিশ মেহেদীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলেই প্রকৃত সন্ত্রাসীর পরিচয় সকলের সামনে আসবে ।

---

(Visited ৮ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি