বৃহস্পতিবার , ১৮ মে ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

উত্যক্তের অভিযোগ করায় ছাত্রীর বাবাকে পিটিয়ে আহত

প্রতিবেদক
alltimeBDnews24
মে ১৮, ২০১৭ ৯:২৮ অপরাহ্ণ
বাগেরহাট

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে কলেজ ছাত্রীকে উত্যক্তের অভিযোগ করায় ছাত্রীর বাবা দবির উদ্দিন শেখকে (৫৫) পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেছে উত্যক্তকারী।

বৃহস্পতিবার (১৯ মে) সকাল সাড়ে ১০টার দিকে চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের মইজোড়া গ্রামের ইসহাক কারীর বাড়ির সামনের রাস্তায় এই হামলার ঘটনা ঘটেছে।

দবির উদ্দিনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দবির উদ্দিন শেখ চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের মইজোড়া গ্রামের প্রয়াত সাহেব উদ্দিন শেখের ছেলে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের মইজোড়া গ্রামের দবির উদ্দিন শেখের মেয়েকে একই গ্রামের মুজিবর শেখ নামে এক যুবক কলেজে যাওয়া-আসার পথে প্রায়ই উত্যক্ত করত। দবির উদ্দিন মেয়েকে উত্যক্তকারীর হাত থেকে রক্ষা করতে প্রশাসনের কাছে মুজিবরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। প্রশাসন অভিযোগ পেয়ে গত ১৭ এপ্রিল ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মুজিবরকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। তিন দিন আগে মুজিবর জামিনে বেরিয়ে আসেন। বৃহস্পতিবার সকালে মুজিবর শেখ ৪/৫ জনকে সঙ্গে নিয়ে লাঠিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে দবির উদ্দিনকে এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। দবির শেখ এ সময় বাড়ি থেকে বাজারে যাচ্ছিলেন। মজিবরকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মামুন হাসান বলেন, দবির উদ্দিনের দুই হাত ও পায়ে একাধিক জখম রয়েছে। তার ডান পা ভেঙ্গে গেছে। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

 

(Visited ৫ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি