মঙ্গলবার , ১৬ মে ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বনানীতে ২ ছাত্রী ধর্ষণ: “সাফাতের ড্রাইভার ও বডিগার্ড রিমান্ডে”

প্রতিবেদক
alltimebdnews24 com
মে ১৬, ২০১৭ ৭:৩৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক:

রাজধানীর বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার আসামি শাফাত আহমেদের গাড়িচালক বিল্লাল হোসেনকে ৪ দিন ও দেহরক্ষী রহমত আলীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে ঢাকার মহানগর হাকিম লস্কর সোহেল রানা তাদের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

আজ সকালে সাফাতের গাড়িচালক বিল্লাল ও বডিগার্ড রহমত আলীকে আদালতে হাজির করা হয়। তাদের দুজনেরই ১০ দিনের করে রিমান্ডের আবেদন করে পুলিশ। ঢাকা মহানগর হাকিম লস্কর সোহেল রানার আদালতে মামলাটির শুনানি হয়। শুনানি শেষে আদালত বিল্লাল হোসেনকে ৪ দিন ও রহমত আলীকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গতকাল সোমবার রাতে রাজধানীর গুলশান ও পুরান ঢাকার নবাবপুর থেকে এ দুজনকে র‌্যাব ও পুলিশ গ্রেফতার করে। রাত ৮টার দিকে র‌্যাব-১০ এর একটি দল নবাবপুরের একটি আবাসিক হোটেল থেকে গাড়িচালক বিল্লালকে এবং এর মাত্র ২০ মিনিটের মধ্যে ডিবি পুলিশ গুলশান ১ নম্বর সার্কেল থেকে বডিগার্ড রহমত আলীকে গ্রেফতার করে। তবে বডিগার্ড হিসেবে যোগদানের সময় রহমত তার প্রকৃত নাম গোপন করে আবুল কালাম আজাদ পরিচয় দেয়।

প্রসঙ্গত ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে বনানীর ‘দ্য রেইনট্রি’ হোটেলে অস্ত্রের মুখে ধর্ষণের শিকার হন বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। ওই ঘটনায় ৬ মে রাজধানীর বনানী থানায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, সাফাতের বন্ধু নাঈম আশরাফ (সিরাজগঞ্জের আবদুল হালিম) ও সাদমান সাকিফ, গাড়িচালক বিল্লাল ও অজ্ঞাতনামা একজনের বিরুদ্ধে মামলা করেন তারা। সিলেট থেকে গ্রেফতার সাফাত ও সাকিফকে রিমান্ডে নিয়ে বর্তমানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে নাঈম আশরাফকে এখনো গ্রেফতার করতে পারেনি।

(Visited ৮ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি