বুধবার , ১০ মে ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

দেশে ফিরে গেলেন আমলা-মিলার

প্রতিবেদক
alltimeBDnews24
মে ১০, ২০১৭ ২:১২ পূর্বাহ্ণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল পাঞ্জাব শেষ দিকে এসে বড় ধাক্কাই খেয়েছে। দলটির অন্যতম দুই তারকা ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার হাশিম আমলা এবং ডেভিড মিলার নিজ দেশে ফিরে গিয়েছেন।

চ্যাম্পিয়ন্স ট্রফির আগে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা। নিজ দেশের ওয়ানডে সিরিজকে সামনে রেখে দেশে ফিরে গেছেন এই দুই তারকা। সিরিজ শুরু হবে ২৪ মে। তবে এরই মধ্যে দলের অনুশীলন শুরু হচ্ছে। এবার তাই গুজরাট লায়ন্সের বিপক্ষে সেঞ্চুরি করেই এবারের আসরকে বিদায় বলতে হল আমলাকে।

এদিকে আইপিএলের প্লে অফে জায়গা করে নিতে বাকি সবগুলো ম্যাচে জয়ের কোন বিকল্প নেই পাঞ্জাবের সামনে। চলতি আসরে দুর্দান্ত ব্যাট করেছেন প্রোটিয়া এই তারকা। ক্রিস গেইল- ডি ভিলিয়ার্সদের মত বিস্ফোরক ব্যাটিংয়ের ব্র্যান্ড না থাকলেও ব্যাকরণসিদ্ধ ব্যাটিং করেই দুটি করে সেঞ্চুরি ও হাফ সেঞ্চুরিতে ১০ ম্যাচে ৬০ গড়ে আমলা করেন ৪২০ রান।

এই মুহূর্তে পাঞ্জাবের যা অবস্থা, তাতে আমলাকে ভীষণ মিস করবে পাঞ্জাব। আইপিএল থেকে তিন দলের বিদায় নিশ্চিত হয়ে গেছে। গুজরাট, দিল্লি ডেয়ারডেভিলস আর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। বাকি পাঁচ দলের মধ্যে জমে উঠেছে প্লে অফে যাওয়ার লড়াই। ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পাঁচে আছে পাঞ্জাব।

(Visited ৪ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি