বুধবার , ৩ মে ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

ইংল্যান্ডের উদ্দেশ্যে রাতে ঢাকা ছাড়বেন সাকিব-মুস্তাফিজ

প্রতিবেদক
alltimeBDnews24
মে ৩, ২০১৭ ১১:৪২ অপরাহ্ণ

ইংল্যান্ডের সাসেক্সে বাংলাদেশ জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে যোগ দিতে শুক্রবার(৫ মে) রাতেই ঢাকা ছাড়বেন আইপিএল ফেরত জাতীয় দলের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। অন্যদিকে, স্ত্রীর অসুস্থতার কারনে দেশে ফেরা ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ক্যাম্পে ফিরে যাওয়া এখনও নিশ্চিত হয়নি।

ইংলান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফি এবং আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে সামনে রেখে কন্ডিশনিং ক্যাম্প করতে গত ২৬ এপ্রিল সাসেক্সের উদ্দেশ্যে ঢাকা ছাড়ে বাংলাদেশ জাতীয় দল। কিন্তু সেই দলের সঙ্গে সেদিন যেতে পারেননি দলের দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটার সাকিব ও মুস্তাফিজ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এ অংশ নেওয়ায় দলের সঙ্গে যাওয়া হয়নি তাদের। তবে, ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্পে না থাকতে পারলেও আগামী ৭ মে ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে আয়ারল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেওয়া দলে যোগ দেবেন এই দুই ক্রিকেটার।

আইপিএলে এবার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের সময়টা ভালো কাটেনি। দুই ক্রিকেটার মাত্র একটি করে ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন। ভালো করতে না পারায় একাদশের বাইরে থাকতে হয়েছে এ দুই ক্রিকেটারকে। আইপিএল অধ্যায় শেষে বুধবার রাতে দেশে ফিরেন সাকিব ও ‍মুস্তাফিজ। সাকিব ব্যস্ত ছিলেন ছোট বোন জান্নাতুল ফেরদৌস রিতুর বাগদান অনুষ্ঠান আয়োজন নিয়ে। অন্যদিকে মুস্তাফিজ ঢাকায় পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন।

নোটঃ ( ওয়েব সাইড এর আপডেটের কাজ চলায় অাজকের নিউজটি ৫  তারিখের বদলে  ৩ তারিখ দেওয়া হলো।সাইড আপডেটের কাজ শেষ হলেই আবার পুনরায় ৪ তারিখ দেওয়া হবে।সাময়িক অসুবিধার জন্য অান্তরিক দুংখ প্রকাশ করছি।   )

(Visited ৫ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি