শনিবার , ২৯ এপ্রিল ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বিএনপি নির্বাচনে আসলে জঙ্গি হামলা কমে যাবে : কাদের।।

প্রতিবেদক
alltimeBDnews24
এপ্রিল ২৯, ২০১৭ ১২:১০ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে বিএনপি অংশ নিলে দেশে জঙ্গি হামলার আশংকা কমে যাবে।

সরকার কৃতিত্বের সাথে দেশে জঙ্গি তৎপরতার মোকাবেলা করছে উল্লেখ করে তিনি বলেন, পুলিশ, র‌্যাব ও সেনাবাহিনী জঙ্গি নির্মূলে সব সময় সর্তক অবস্থায় রয়েছে। জঙ্গিরা আগের চেয়ে অনেক দুর্বল হলেও সম্পূর্ণ নির্মূল হয়নি। তাদের আরও বড় ধরনের হামলার প্রস্তুতি আছে। খবর বাসসের।

শুক্রবার বিকালে নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের সুন্দলপুর গ্রামে নির্মিত মরহুম হাজী ইদ্রিস জামে মসজিদ উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন। উদ্বোধন শেষে মন্ত্রী নবনির্মিত মসজিদে জুম্মার নামাজ আদায় করেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, গত একনেক সভায় প্রধানমন্ত্রী দেশে ৫৬০টি মডেল মসজিদের জন্য ২১ হাজার কোটি টাকা অনুমোদন দিয়েছেন। মসজিদগুলো জেলা ও উপজেলা পর্যায়ে বিশ্বের বড় বড় মুসলিম দেশের মসজিদের ন্যায় নির্মাণ করা হবে।

এ মসজিদগুলোতে রিচার্স সেন্টার, কালচার সেন্টার ও পাঠাগারসহ মসজিদের ইমাম ও মোয়াজ্জেমদের থাকার ব্যবস্থা থাকবে।

এ সময় নোয়াখালী -৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্নচর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস প্রমুখ উপস্থিত ছিলেন।

 

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত