মঙ্গলবার , ১১ এপ্রিল ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

আইপিএল খেলতে মঙ্গলবার দেশ ছাড়ছেন মুস্তাফিজ

প্রতিবেদক
alltimeBDnews24
এপ্রিল ১১, ২০১৭ ২:৫৭ পূর্বাহ্ণ

দ্বিতীয়বারের মতো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ১১ এপ্রিল (মঙ্গলবার) বিকেলে দেশ ছাড়বেন জাতীয় দলের পেসার মুস্তাফিজুর রহমান। সোমবার (১০ এপ্রিল) গ্রামেরবাড়ি সাতক্ষীরা থেকে ঢাকায় ফিরে সাংবাদিকদের এমনটিই জানিয়েছেন কাটারমাস্টার খ্যাত এই ক্রিকেটার।

এর আগে শ্রীলঙ্কা থেকে গেল শুক্রবার দেশে ফিরে ছুটি কাটাতে গ্রামেরবাড়ি গিয়েছিলেন মুস্তাফিজ। সেখানে পরিবারের সঙ্গে ‍দুই দিন কাটিয়ে সোমবার সকালে ঢাকায় ফিরেছেন তিনি। পরে দুপুরে মিরপুরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মুস্তাফিজ।

আইপিএল খেলতে যাওয়ার বিষয়ে সাংবাদিকদের মুস্তাফিজ বলেছেন, ‌‘যাওয়ার তো কথা ছিল আজই(সোমবার)। সাপ্তাহিক ছুটি থাকায় ভিসা পেতে এক দিন দেরি হয়েছে। সব ঠিক থাকলে কাল(মঙ্গলবার) বিকেলে রওনা দেব।’

এদিকে আগামী ১২ এপ্রিল হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যকার ম্যাচটি খেলার কথা রেয়েছে তাঁর। তবে, সামনে বাংলাদেশের আয়ারল্যান্ড সফর থাকায় চলতি আসরে কয়টি ম্যাচ খেলতে পারবেন, তা জানা নেই মুস্তাফিজের।

কয়টি ম্যাচ খেলতে পারবেন এ আসরে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেছেন, ‘এটা নিয়ে এখনও কিছু বলতে পারছি না। আয়ারল্যান্ড সফরের আগে দেশে ফিরতে পারি, আবার ভারত থেকে সরাসরি দলের সঙ্গে যোগ দিতে পারি।’

প্রসঙ্গত, গেল বছর নবম আসরে প্রথমবারের মতো আইপিএলে খেলতে গিয়ে জাত চিনিয়েছিলেন মুস্তাফিজ। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে নিয়েছিলেন ১৭ উইকেট। আর তাতেই প্রথমবারের মতো আইপিএল চ্যাম্পিয়ন হয় দলটি।

(Visited ৪ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি