শনিবার , ১ এপ্রিল ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

তেজগাঁওয়ে এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

প্রতিবেদক
alltimeBDnews24
এপ্রিল ১, ২০১৭ ১১:২৬ অপরাহ্ণ

রাজধানীর তেজগাঁও শাহীনবাগ এলাকার একটি বাসা থেকে সোমা মন্ডল (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তেজগাঁও থানা পুলিশ।

শনিবার (১ এপ্রিল) বিকেল সোয়া ৫টার দিকে লাশ উদ্ধার করা হয়। সোমা খুলনা জেলার পাইকগাছা উপজেলার হোগলারচড় গ্রামের সুষেন মন্ডলের মেয়ে।

নিহতের বাবা সুষেন মন্ডল দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, তারা তেজগাঁওয়ের শাহিনবাগের ৩৯১নং বাসায় ভাড়া থাকতেন। তিনি মহাখালী কলেরা হাসপাতাল এবং তার স্ত্রী একটি ক্লিনিকেচাকরি করেন। সোমা স্বরুপকাঠি মামার বাসায় থেকে পড়াশুনা করতো। ১ মাস আগে এসএসসি পরীক্ষা শেষ করে ঢাকায় বেড়াতে আসে।

সকালে ছোট ছেলে শুভ ও সোমাকে বাসায় রেখে কাজে যায়। বিকেলে বাসায় এসে দেখে শুভ বাইরে খেলছে এবং ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরও কোন সাড়া শব্দ না পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

তেজগাঁও থানার উপপরিদর্শক (এসআই) রকিবুল ইসলাম দ্য রিপোর্টকে জানান, সোমা সবসময়মোবাইলে কথা বলতো। এই কারণে তার মা তাকে বকাঝকা করত। ধারণা করা হচ্ছে বাবা-মাযের উপড় অভিমান করে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

(Visited ৫ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি