শুক্রবার , ৩১ মার্চ ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

নুরু হত্যার প্রতিবাদে রবিবার চট্টগ্রামে হরতাল

প্রতিবেদক
alltimeBDnews24
মার্চ ৩১, ২০১৭ ৯:৪৫ অপরাহ্ণ

চট্টগ্রামে কেন্দ্রীয় ছাত্রদল নেতা নুরুল আলম নুরুকে পুলিশ পরিচয়ে তুলে নিয়ে গুলি করে হত্যার প্রতিবাদে আগামী রবিবার (২ এপ্রিল) চট্টগ্রাম, কক্সবাজার ও তিন পার্বত্য জেলায় আধাবেলা হরতাল ডেকেছে বিএনপি।

চট্টগ্রাম মহানগরীর জমিয়তুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে শুক্রবার (৩১ মার্চ) নিহত নুরুল আলমের জানাজা পূর্ব সমাবেশে হরতালসহ তিন দিনের কমসূচি ঘোষণা করেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

ঘোষিত কর্মসূচি অনুযায়ী, শনিবার উত্তর ও দক্ষিণ মহানগরীর উদ্যোগে প্রতিটি থানায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ হবে। একইদিন বিকাল ৪টায় চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির যৌথ উদ্যোগে নাসিমন ভবন দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। রবিবার ভোর ৬ থেকে বেলা ২টা পর্যন্ত চট্টগ্রাম কক্সবাজার ও তিন পার্বত্য জেলায় ‘শান্তিপূর্ণ’ হরতাল পালন করা হবে।

উল্লেখ্য, বুধবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর চকবাজার বাসা থেকে পুলিশ পরিচয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক নূরুল আলম নূরুকে আটক করে নিয়ে যায় সাদাপোশাকের ৮/১০ জনের একটি দল। পরে বৃহস্পতিবার বিকালে জেলার রাউজানের বাঘোয়ান এলাকা থেকে পুলিশ তার হাত-পা-চোখ বাঁধা ও মাথায় গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত