মঙ্গলবার , ২০ আগস্ট ২০২৪ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বেতন না দিয়ে সাংবাদিককে নির্যাতন, পত্রিকার সম্পাদক আটক

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ২০, ২০২৪ ৫:০৩ পূর্বাহ্ণ

বেতন না দিয়ে সাংবাদিকদের নির্যাতন এবং অফিসে আটকে রাখার অভিযোগে আমার সংবাদের প্রকাশক ও সম্পাদক হাশেম রেজাকে আটক করেছেন সেনাবাহিনীর সদস্যরা। 

সোমবার (১৯ আগস্ট) রাতে আমার সংবাদ পত্রিকার অফিস থেকে তাকে আটক করা হয়। পরে রাজধানীর মতিঝিল থানায় তার বিরুদ্ধে মামলার আবেদন করেন ওই সাংবাদিক।

মতিঝিল থানা পুলিশ ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আবেদনের কপি থেকে জানা গেছে, কালের কণ্ঠের মাল্টিমিডিয়া রিপোর্টার আব্দুল্লাহ আল নোমান এক সময়ে আমার সংবাদে কাজ করতেন। তিনি তার বকেয়া বেতন চাওয়ার কারণে এদিন তার ওপর হামলা চালায় আমার সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা। এসময় নোমানসহ আরো কয়েকজনকে জিম্মি করে রাখা হয়। এমনকি তাদের মাথায় অস্ত্র ঠেকিয়ে রাখেন প্রতিষ্ঠানের এডমিন আজাদ হোসেন।

এরপর তারা বাইরে অন্যদের কাছে সাহায্য চাইলে সেনাবাহিনীকে খবর দেওয়া হয়। পরে সেনাবাহিনী এসে সাংবাদিকদের উদ্ধার করেন এবং আমার সংবাদের প্রকাশক ও সম্পাদক হাশেম রেজাকে আটক করে নিয়ে যায়।

এদিকে অজ্ঞাত স্থান থেকে ফেসবুক লাইভে এসে হাসেম রেজা দাবি করেন, একটি অনাকাঙ্ক্ষিত ঘটনাকে কেন্দ্র করে অফিসে অনেক লোক এসে জড়ো হয়। আমি নিরাপত্তাহীনতায় ভোগায় সেনাবাহিনীকে ফোন দেই। তারা এসে আমাকে তাদের গাড়িতে নিয়ে গেছে।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি