বৃহস্পতিবার , ১৫ আগস্ট ২০২৪ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

শাহরুখ-সালমানের পথে হেঁটে একসঙ্গে দেব-জিৎ

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ১৫, ২০২৪ ৩:৩৮ পূর্বাহ্ণ

বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে বড় দুই তারকা শাহরুখ খান ও সালমান খান। এই দুই তারকার শ্রেষ্ঠত্ব নিয়ে ভক্তদের মাঝে লড়াইটাও কম নয়।

তবে সিনেমা ইন্ডাস্ট্রির জন্য দারুণ কিছু উপহার দিতে সবশেষ ব্লকবাস্টার কয়েকটি সিনেমায় একসঙ্গে দেখা গেছে শাহরুখ-সালমানকে।

এবার তাদের দু’জনের পথে হেঁটেই পরিচালক রাজ চক্রবর্তী এক ছাদের তলায় আনতে চলেছেন টলিউডের শীর্ষ দুই নায়ক জিৎ আর দেবকে। বড়সড় একটি বাণিজ্যিক ছবির পরিকল্পনা করে ফেলেছেন তিনি।

 

ইতোমধ্যেই দুই তারকার সঙ্গে আলোচনাও সেরে ফেলেছেন রাজ। যদিও এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা প্রকাশ্যে আসেনি। তবে এই খবর উত্তেজিত করবে জিৎ-দেবের ভক্তদের।

একসঙ্গে কাজের ব্যাপারে জানতে চাইলে দেব বলেছিলেন, ‘এটা সম্পূর্ণ নির্ভর করছে কে কী বিষয়ে প্রস্তাব আনবে। আমি আগেও জিৎদার কাছে গিয়েছি প্রস্তাব নিয়ে, কিন্তু কাজ করা হয়নি। আমি তো অনেক নায়কের সঙ্গেই কাজ করেছি মিঠুন দা, বুম্বাদা (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়)। জিৎদার সঙ্গে কাজ করার খুব ইচ্ছে আছে। কিন্তু একজন সুপারস্টারকে ছবিতে নেওয়ার অর্থ তার চরিত্রকে জাস্টিফাই করতে হবে। যেমনটা প্রজাপতিতে মিঠুনদাকে করা হয়েছিল।’

অন্যদিকে ‘বুমেরাং’ মুক্তির আগে দেব-বান্ধবী রুক্মিণী মৈত্রকে পাশে নিয়ে জিৎ বলেছিলেন, ‘আমার আর দেবের মধ্যে কিন্তু কোনো ঝামেলা নেই।’

যদিও ২০১১ সালে ‘শত্রু’ ও ‘পাগলু’ দিয়ে দুজনে শুরু করেছিলেন বক্স অফিস দখলের লড়াই। যেন কে কার চেয়ে এগিয়ে তা প্রমাণের চেষ্টা। এরপর ‘বস ২’ ভার্সেস ‘চ্যাম্প’, ‘বাদশা দ্য ডন’ ভার্সেস ‘কেলোর কীর্তি’, ‘অভিমান’ ভার্সেস ‘জুলফিকার’ দিয়ে বেশ টানটান পরিস্থিতি ছিল।

মাঝে ২০১৭ সালে তারা ঘোষণা করেছিলেন, এবার থেকে পূজায় আসবে দেবের ছবি, ঈদে থাকবেন জিৎ। এরপর থেকেই ছবির প্রিমিয়ারে একে-অপরের প্রশংসা করে গলা ফাটায় দেব-জিৎ।

সবকিছু ঠিক থাকলে আবারও পর্দায় দুজনকে একসঙ্গে দেখা যাবে। তাহলে বলিউডের পর টলিউডেও ভক্তদের জন্য বড় কোনো চমক হাজির হবে।

(Visited ৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি