শনিবার , ২৯ জুলাই ২০২৩ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

ভাসমান পেয়ারা বাজারে প্রশাসনের অভিযান, জরিমানা

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুলাই ২৯, ২০২৩ ৪:১৭ অপরাহ্ণ

ঝালকাঠি সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়নের ভীমরুলি ভাসমান পেয়ারা বাজার ও পেয়ারা বাগানে জেলা প্রশাসনের পৃথক তিনটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এসময় উচ্চ আওয়াজে গানবাজনা করার অপরাধে ৫টি মামলায় বাগানে বেড়াতে আসা ব্যক্তিদের ৯ হাজার টাকা জরিমানা এবং ১৩টি সাউন্ডবক্স জব্দ করা হয়।

শনিবার (২৯ জুলাই) সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট অংছিং মারমা, মিলন চাকমা ও মং এছেন ৩২ জন পুলিশ সদস্য নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

 

ঝালকাঠি সদর উপজেলার কীর্ত্তিপাশা, শতাদশকাঠি ও ভিমরুলিসহ ২০টি গ্রাম জুড়ে রয়েছে দেশের তথা এশিয়া মহাদেশের বৃহত্তম পেয়ারা বাগান। প্রতিদিন হাজার হাজার পর্যটক আসেন পেয়ারা বাগান ও ভাসমান বাজার দেখতে।

ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ নির্বাহী ম্যাজিষ্ট্র্রেট অংছিং মারমা বলেন, ঝালকাঠির ঐতিহ্যবাহী ভাসমান পেয়ারা বাজার, চাষি ও বাগানে আসা পর্যটকদের নিরাপত্তা ও আইন শৃঙ্খলা পরিবেশ নিশ্চিতে এ অভিযান চালানো হয়। এসময় উচ্চ আওয়াজে গানবাজনা করার অপরাধে বাগানে বেড়াতে আসা ব্যক্তিদের পাঁচটি মামলায় ৯ হাজার টাকা জরিমানা এবং ১৩টি সাউন্ডবক্স জব্দ করা হয়। আগামীতেও আমাদের অভিযান অব্যাহত থাকবে।

(Visited ৪ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি