রবিবার , ১৮ জুন ২০২৩ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলার সক্ষমতা পুলিশের আছে: আইজিপি

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুন ১৮, ২০২৩ ৩:১৫ পূর্বাহ্ণ

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, আগামী দিনের যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলার সক্ষমতা পুলিশের আছে। জনসেবা দিয়ে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে হবে।

শনিবার (১৭ জুন) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সদর দপ্তরে মে মাসের অপরাধ পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, সব পুলিশ সদস্যের অক্লান্ত পরিশ্রমে আজ আমরা আস্থার জায়গা সৃষ্টি করেছি। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। তাই, দেশের সামগ্রিক উন্নয়ন হয়েছে। এ অবস্থা ধরে রাখতে আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। ভালো অর্জন ছোট ছোট খারাপ কাজের জন্য নষ্ট হয়ে যায়। যখন সারা দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ ছড়িয়ে পড়েছিল, তখন প্রধানমন্ত্রী জঙ্গিবাদ দমনে যে নীতি গ্রহণ করেছেন, আমরা তা অনুসরণ করে জঙ্গিদের দমন করতে পেরেছি। আমরা জঙ্গিবাদ দমনে আমাদের সক্ষমতা প্রমাণ করতে পেরেছি।

তিনি আরও বলেন, আমাদের জনবল বৃদ্ধি পেয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষা করে আমরা দেশের উন্নতি করতে পেরেছি। আমরা এখন সাধারণ মানুষকে কোয়ালিটি সার্ভিস দিতে পারছি। বাংলাদেশ পুলিশ স্বাধীনতা পদকপ্রাপ্ত একটি প্রতিষ্ঠান। আইন-শৃঙ্খলা রক্ষায় এ বাহিনীর প্রতিটি সদস্য দৃঢ় প্রত্যয়চিত্ত। আমরা আগামীর স্মার্ট, উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়তে এবং স্মার্ট পুলিশ তৈরি করতে একযোগে কাজ করব।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের সভাপতিত্বে সভায় অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহা. আশরাফুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, যুগ্ম পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনার ও বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(Visited ৪ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি