বৃহস্পতিবার , ৩০ মার্চ ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

সুনামগঞ্জ-২ আসনে উপনির্বাচন বিপুল ভোটে জয়া সেনগুপ্তা জয়ী

প্রতিবেদক
alltimeBDnews24
মার্চ ৩০, ২০১৭ ১১:৪৫ অপরাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ-২ ((দিরাই-শাল্লা) আসনের উপনির্বাচনে বেসরাকরিভাবে বিপুল ভোটে জয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী ড. জয়া সেনগুপ্তা।

বৃহস্পতিবার (৩০ মার্চ) এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোট গণনা শেষে রাত পৌনে ১০ টায় সুনামগঞ্জ-২ আসনের রিটার্নিং অফিসার এস এম এজহারুল ইসলাম বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেছেন।

জেলা নির্বাচন অফিস জানিয়েছে, দিরাই ও শাল্লা উপজেলার ১১০টি কেন্দ্রে নৌকা প্রতীকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. জয়া সেনগুপ্তা মোট ৯৫ হাজার ৯ শত ৯৫ ভোট পেয়েছেন। তার নিকট প্রতিদ্বন্দ্বী সিংহ প্রতীকে নিয়ে নির্বাচন করা স্বতন্ত্র প্রার্থী ছায়েদ আলী মাহবুব হোসেন পেয়েছেন ৪০ হাজার ৯ শত ২৯ ভোট।

এ আসনে দু’টি উপজেলার ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১১০টি কেন্দ্রে ২ লাখ ৪৬ হাজার ১৩১ জন ভোটার রয়েছেন। এর মধ্যে ১ লাখ ২৩ হাজার ৪৯১ জন পুরুষ ও ১ লাখ ২২ হাজার ৬৪০ জন নারী ভোটার।

উল্লেখ্য, চলতি বছর ৫ই ফেব্রুয়ারি আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও বিশিষ্ট পার্লামেন্টারিয়ান সুরঞ্জিত সেন গুপ্ত পরলোক গমন করেন। তার মৃত্যুতে সুনামগঞ্জ-২ আসনটি শূন্য হয়। গত ২০ ফেব্রুয়ারি এ আসনে উপ-নির্বচানের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। সেই মোতাবেক বৃহস্পতিবার এই আসনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

 

(Visited ৫ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি