বৃহস্পতিবার , ৩০ মার্চ ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বাংলাদেশ দল এখন কলম্বোতে।।সিরিজ জয়ের আশা।।

প্রতিবেদক
alltimeBDnews24
মার্চ ৩০, ২০১৭ ১২:১৪ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কার ডাম্বুলার রণগিরিতেই সিরিজ নিশ্চিত করার লক্ষ্য নিয়েই মাঠে নেমেছিল বাংলাদেশ দল। ম্যাচের শুরুতে শ্রীলঙ্কার অবস্থানে মনে হয়েছিল সেটা অসম্ভব হতেও পারে। কিন্তু মাশরাফির নেতৃত্বে বাংলাদেশ শ্রীলংকাকে চেপে ধরে। ম্যাচের শেষ ওভারের ১ বল হাতে রেখেই শ্রীলঙ্কার ইনিংস শেষ করে দেন বাংলাদেশ দলের তরুণ পেসার তাসকিন আহমেদ। কিন্তু সিরিজ জয়ের আশাতে যে বেরসিক বৃষ্টি হানা দিবে তা হয়তো কল্পনাতীত ছিল।

 

বেরসিক বৃষ্টি এসে ভেস্তে দিলো সিরিজ জয়ের সকল সম্ভাবনা ও স্বপ্ন। বাংলাদেশের সামনে ৩১২ রানের বড় লক্ষ্য থাকলেও সেটা যে তাড়া করা অসম্ভব ছিল, তা নয়। কারণ আগের ম্যাচেই যে বাংলাদেশ দলের ব্যাটসম্যানরা তাদের জাত চিনিয়েছিলেন! সেই ম্যাচ থেকে ব্যাটসম্যানরা যে ফর্মে ছিলেন, তাতে আরও বড় স্কোর তাড়া করারও সাহস রয়েছে বাংলাদেশের। শেষ পর্যন্ত বৃষ্টির কারণে ম্যাচ পুরোপুরিই পরিত্যক্ত।

 

তিন ম্যাচ সিরিজের আর এক ম্যাচ বাকি। সেটি অনুষ্ঠিত হবে কলম্বোয়। ডাম্বুলা মিশন শেষ করে বাংলাদেশ দলের ক্রিকেটাররা আজই পৌঁছে গেছে কলম্বোয়। ডাম্বুলা থেকে সকাল ১০টা ৪০ মিনিটে রওয়ানা হয় বাংলাদেশ দলের ক্রিকেটাররা সাড়ে তিন ঘণ্টার বাস ভ্রমণ শেষে প্রায় সোয়া ২টার দিকে কলম্বোয় এসে পৌঁছায়।

 

  • কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে ১ এপ্রিল অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি। সেই ম্যাচটি ঘিরেই টাইগারদের নতুন করে সিরিজ জয়ের বীজ বুনতে হবে। আর সেই স্বপ্ন বাস্তবায়নে নেতৃত্বে থাকছেন নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি। ওয়ানডে সিরিজ শেষে প্রেমাদাসা স্টেডিয়ামে ৪ ও ৬ এপ্রিল অনুষ্ঠিত হবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দুটি ম্যাচই।
(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি