শনিবার , ৪ মার্চ ২০২৩ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

পটুয়াখালীর ছেলে ও ইন্দোনেশিয়ান মেয়ের বিবাহোত্তর সংবর্ধনা সম্পন্ন

প্রতিবেদক
Alltime BD News24 .com
মার্চ ৪, ২০২৩ ৩:০০ পূর্বাহ্ণ

প্রেমের টানে বাংলাদেশে ছুটে আসা ইন্দোনেশিয়ান তরুণী নিকি উলফিয়া ও তার প্রেমিক ইমরান হোসেনের বিবাহোত্তর সংবর্ধনা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালীর বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামে ইমরানের বাড়িতে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি ও আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন।

এ সময় নিকটাত্মীয়দের সম্মানে ইমরানের পরিবারের পক্ষ থেকে প্রীতিভোজের আয়োজন করা হয়।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে ইন্দোনেশিয়ান তরুণী নিকি উলফিয়া তার প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বলেছেন, এমন অনুভূতি যা ভাষায় প্রকাশ করা সম্ভব না।

বাংলাদেশি প্রথায় বিয়ের অনুষ্ঠান প্রসঙ্গে নিকি বলেন, আমাদের দেশ ইন্দোনেশিয়ায় বিয়ের অনুষ্ঠানে ভিন্নতা রয়েছে। তবে এখানকার অনুষ্ঠান খুব ভালো লেগেছে।

এর আগে বুধবার রাতে ১০১ টাকা দেনমোহর নির্ধারণ করে বিয়ে সম্পন্ন হয়েছে ইন্দোনেশিয়ান তরুণী নিকি উলফিয়া ও বাংলাদেশি তরুণ ইমরান হোসেনের।

৭ বছর আগে ফেসবুকের মাধ্যমে ইন্দোনেশিয়ান তরুণী নিকি ও ইমরানের পরিচয় হয়। এরপর দীর্ঘদিন প্রেমের সম্পর্ক চলে তাদের মধ্যে। ৫ বছর আগে একবার নিকি বাংলাদেশে এসেছিলেন। তখন বিয়ের বয়স না হওয়ায় নিকিকে ইন্দোনেশিয়া ফিরে যেতে হয়েছে। দীর্ঘ পাঁচ বছর প্রতীক্ষার পর বুধবার বিয়ের পিঁড়িতে বসেন তারা।

পটুয়াখালীর বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের দেলোয়ার হোসেন ও বিথি আক্তার দম্পতির বড় ছেলে ইমরান হোসেন পটুয়াখালী সরকারি কলেজ থেকে মাস্টার্স শেষ করে ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছেন। আর ২৩ বছর বয়সী নিকি উলফিয়া ইন্দোনেশিয়ার সুরাবায়া প্রদেশের জেম্বার এলাকার বাসিন্দা ইউলিয়ানতো ও শ্রীআনি দম্পতির জ্যেষ্ঠ সন্তান।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি