শনিবার , ৪ মার্চ ২০২৩ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে পুলিশ লাইন্স রোডে ইউরো কিচেনের যাত্রা শুরু

প্রতিবেদক
Alltime BD News24 .com
মার্চ ৪, ২০২৩ ১:২৪ পূর্বাহ্ণ

বরিশাল নগরীর পুলিশ লাইন রোডে রুচিম্মত বাংলা এবং আধুনিক খাবারের নিশ্চয়তা নিয়ে যাত্রা শুরু করলো ইউরো কিচেন। গতকাল শুক্রবার (০৩ মার্চ) বাদ আসর দোয়া মোনাজাতের মধ্যে দিয়ে ইউরো কিচেনের আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

উদ্বোধন এবং দোয়া-মোনাজাত অনুষ্ঠানে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সহ-সভাপতি কাজী আল মামুন, ইউরো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, এটিএন বাংলার যুগ্ম বার্তা সম্পাদক বিপ্লব রয়, সাংবাদিক ইউনিয়ন বরিশালের সভাপতি সাইফুর রহমান মিরণ, সাধারণ সম্পাদক ফিরদাউস সোহাগ, সাংবাদিক অপূর্ব অপু, জিয়া শাহিনসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও ইউরো গ্রুপের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, যাত্রা শুরু করা ইউরো কিচেন বরিশাল নগরীর সবথেকে ব্যতিক্রম একটি খাবারের প্রতিষ্ঠান। যেখানে সল্পমূল্যে বাংলা এবং চাইনিজ খাবারের সুব্যবস্থা রয়েছে। তাছাড়া উদ্বোধন উপলক্ষে বিশেষ ছাড়ে খাবারের ব্যবস্থা করা হয়েছে।

প্রতিষ্ঠানটিতে ছোট বড় সকল অনুষ্ঠানের জন্য খাবারের অর্ডার নেওয়া, কর্পোরেট অনুষ্ঠান, বিবাহ বার্ষিকী, জন্মদিনসহ যেকোন অনুষ্ঠানের জন্য টেবিল বুকিং ও খাবার অর্ডার নেয়া হচ্ছে। এছাড়া রয়েছে হোম ডেলিভারির ব্যবস্থা।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি