রবিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৩ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

আমরা এক মুহুর্তের জন্য রাজপথ ছেড়ে যাবো না : বরিশালে সেলিমা রহমান

প্রতিবেদক
Alltime BD News24 .com
ফেব্রুয়ারি ১৯, ২০২৩ ৪:২৮ পূর্বাহ্ণ

শামীম আহমেদ ॥ কেন্দ্রীয় বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান বলেছেন, আমাদের ১০ দফা আন্দোলন নিয়ে মাঠে আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাচ্ছি। শেখ হাসিনার ক্ষমতা থেকে পদত্যাগ করা সহ একটি নিরপক্ষ নিঃদলীয় সরকারের মাধ্যমে নির্বাচন না হওয়া পর্যন্ত আমরা এক মুহুর্তের জন্য রাজপথ ছেড়ে যাবো না আমাদের এই এক দফার আন্দোলন চালিয়ে যাব।

আজ শনিবার (১৮ ফেব্রয়ারী) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল মহনগরের পদযাত্রা বের হওয়ার পূর্বে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, আজ দেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যবৃদ্ধির কারনে দিশেহারা হয়ে দিন দিন মানুষ আমাদের সাথে একাত্বতা প্রকাশ করে বিএনপির পদযাত্রায় তারা সামিল হচ্ছে।

বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড,মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় এসময় মঞ্চে অঅরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি ভাইস চেয়ারম্যান এ্যাড,জয়নুল আবেদীন, কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব এ্যাড,মজিবুর রহমান সরোয়ার,কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক এ্যাড, বিলকিস জাহান শিরিন,সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান,মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় বিএনপি বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ, সাবেক এমপি নাজিম উদ্দিন আলম, মহানগর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হয়দার বাবুল,যুগ্ম আহবায়ক অঅলতাফ মাহমুদ সিকদার,জিয়া উদ্দিন সিকদার,হাবিবুর রহমান টিপু, আলহাজ্ব কে এম শহিদুল্লাহ,বরিশাল জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড, আবুল কালাম শাহিন সহ বিএনপি ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর পূর্বে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে বিএনপি,মহিলা দল,শ্রমীকদল, জেলা ও মহানগর যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল সহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা নিজ নিজ সংগঠনের ব্যানার নিয়ে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে আসেন।

পরে প্রধান অতিথি সেলিমা রহমান পদযাত্রা র‌্যালি শুভ-সুচনা করে দিয়ে শারীরিক অসুস্থতার কারনে পদযাত্রায় নামেননি। এখানে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার সহ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্যরা পদযাত্রায় অংশ গ্রহন করে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি