রবিবার , ৮ জানুয়ারি ২০২৩ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

পটুয়াখালীতে ক্যান্সারের যন্ত্রনা সহ্য করতে না পেরে ৫৫ বছরের নারীর আত্মহত্যা

প্রতিবেদক
Alltime BD News24 .com
জানুয়ারি ৮, ২০২৩ ৩:০৫ পূর্বাহ্ণ

পটুয়াখালীর মির্জাগঞ্জে মোসাঃ সেতারা বেগম নামের ৫৫ বছরের এক নারী আত্মহত্যা করেছেন।

শুক্রবার রাত ২ টার দিকে উপজেলার দেউলী সুবিদখালী ইউনিয়নের পশ্চিম সুবিদখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নারী মির্জাগঞ্জের মৃত আনোয়ার শরীফের স্ত্রী এবং তিন সন্তানের জননী ছিলেন। তিনি দীর্ঘদিন যাবত মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ভুগছিলেন। ফলে শারীরিক যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন বলে ধারণা স্থানীয়দের।

নিহতের স্বজন থেকে জানা গেছে, কয়েকদিন আগে ওই নারীর দেহে ক্যান্সার রোগের প্রাদুর্ভাব বেড়ে যায়। যার ফলে তিনি অস্থিরতায় ভুগছিলেন। পরে শুক্রবার রাতে খাবার খেয়ে সে তার বোনের সাথে নিজ ঘরে ঘুমায় এবং তার ছেলে-মেয়েও ঘুমিয়ে পড়ে। রাত দুইটার দিকে তার বোন ঘুম থেকে উঠে সেতারাকে বিছানায় না পেয়ে তার ছেলেমেয়েকে ঘুম থেকে উঠালে তারা খুজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে ঘরের পাশে গাব গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। পরে তার ছেলে ও মেয়ে দড়ি কেটে লাশ গাছ থেকে নামিয়ে ঘরে নিয়ে যায়। তখন তারা কান্নাকাটি করলে স্থানীয়রা ছুটে আসে এবং থানা পুলিশকে খবর দেয়।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে । এঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি