রবিবার , ৮ জানুয়ারি ২০২৩ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

ছাত্রীর সঙ্গে প্রেম, স্কুলের পরিচালককে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রতিবেদক
Alltime BD News24 .com
জানুয়ারি ৮, ২০২৩ ১:৪৭ পূর্বাহ্ণ

বগুড়ার শেরপুরে ছাত্রীর সঙ্গে প্রেমের জেরে এক স্কুলের পরিচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ওই স্কুল পরিচালকের নাম মোনারুল ইসলাম (৩৫)। তিনি উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের রহমতপুর গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে ও প্রতিভা কেজি স্কুলের পরিচালক।

স্কুলছাত্রীর পরিবারের মারধরের সাত দিন পর বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে মোনারুল ইসলাম ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

স্থানীয়রা জানান, প্রতিভা কেজি স্কুল থেকে এবার এসএসসি পাস করা এক ছাত্রীর সঙ্গে পরিচালক মোনারুলের প্রেমের সম্পর্ক তৈরি হয়। এর জেরে ওই স্কুলছাত্রীর বাবা জাহাঙ্গীর গত ৩০ ডিসেম্বর মোনারুলকে রাতে নওদাপাড়ায় তাদের বাড়িতে ডেকে নেন। একপর্যায়ে ছাত্রীর পরিবারের সদস্যরা মোনারুলকে লাঠিসোটা দিয়ে বেধম মারপিট করে। পরে তাকে আহতাবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেওয়া হয়। পরে শুক্রবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

শাহবন্দেগী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, ‘নওদাপাড়া এলাকার এক মেয়ের বাড়িতে মোনারুলকে ডেকে নিয়ে মারপিট করা হয়। পরে তিনি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।’

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান খোন্দকার বলেন, ‘এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি