বৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০২২ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

জেলা প্রশাসকের সাথে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময়

প্রতিবেদক
Alltime BD News24 .com
ডিসেম্বর ৮, ২০২২ ৫:০১ পূর্বাহ্ণ

নবাগত জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলামের সঙ্গে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীদের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় হয়েছে। বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের এই শুভেচ্ছা বিনিময় হয়।

জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম গতকাল (৬ নভেম্বর) পটুয়াখালী জেলার ৩৩তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন।

তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসের ২২তম ব্যাচের একজন চৌকস কর্মকর্তা। তিমি ২০২০ সালের ০৬ জুলাই জয়পুরহাট জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের দায়িত্ব গ্রহণ করেন। পটুয়াখালীতে দ্বিতীয় মেয়াদে জেলা প্রশাসকের দায়িত্বে নিযুক্ত হয়েছেন।

শুভেচ্ছা বিনিময় করেন পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সাথী সম্পাদক আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ও বৈশাখী টিভি, যায়যায়দিন ও জাগো নিউজের আব্দুস সালাম আরিফ। এসময় আরও উপস্থিত ছিলেন সহসভাপতি ও দৈনিক সাথীর সহ-সম্পাদক উপাধ্যক্ষ জসীম উদ্দিন, সহসম্পাদক ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি কেএম শাহাদাত হোসেন, চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি এমকে রানা, সাংগঠনিক সম্পাদক জলিলুর রহমান সোহেল, দৈনিক যুগান্তরের জলিলুর রহমান, আনন্দ টিভির জেলা প্রতিনিধি নাজিম উদ্দীন, এশিয়ান টিভির বাদল হোসেন, বাংলাদেশ কন্ঠের হেলাল আহমেদ রিপন প্রমুখ।

এসময় জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম বলেন, গণমাধ্যম সরকারের সহযোগী হিসেবে কাজ করে। সরকারি নীতি বাস্তবায়নে গণমাধ্যমকর্মীরা সরকারি দপ্তরের সাথে সমান তালে কাজ করে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি