বৃহস্পতিবার , ২১ এপ্রিল ২০২২ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশাল নগরীতে ডাক্তার দেখাতে এসে হোটেল কর্মচারীদের ধর্ষণের স্বীকার তরুণী

প্রতিবেদক
Alltime BD News24 .com
এপ্রিল ২১, ২০২২ ৩:২৩ পূর্বাহ্ণ

বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলে এক তরুণীকে জিম্মি করে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। গত সোমবার (১৮ই এপ্রিল) রাতে কোতোয়ালি মডেল থানায় ওই তরুণী বাদী হয়ে মামলা দায়ের করেন।

 

তরুণীর অভিযোগের ভিত্তিতে পুলিশ জানায়, গত  (১৮ই এপ্রিল) সোমবার পিরোজপুরের মঠবারিয়া এলাকার ইউসুফ আলীর মেয়ে (সাথি আক্তার)২৫ ডাক্তার দেখানোর জন্য বরিশালে আসে।

 

পরবর্তীতে নগরীর আই একে পর্যটন হোটেলে বিকেল ৪টার দিকে একটি রুম ভাড়া করে সেখানে তার দেবরসহ অবস্থান করে। একপর্যায়ে রাত ১১টার দিকে আই একে পর্যটন হোটেলের তিন কর্মচারী আরিফ(২৫) মাঈন উদ্দিন (৩০) এবং তনু কর্মকার(৩২) রুমের জানালা দিয়ে তাদের দুজনের ছবি তুলে ব্লাক্মেইলের চেস্টা করে।এছাড়াও ঐ তরুণী অভিযোগ করে তাদের দুজনের আপত্তিকর ছবি ধারন করে ১লাখ টাকা দাবি করে নয়তো ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার ভয়ভীতি প্রদান করে।

 

একপর্যায়ে তাদের সাথে রাত ১১টা থেকে রাত ৩টা পর্যন্ত রফাদফার চেস্টা চালায় হোটেলের তিন কর্মচারী।একপর্যায়ে সেই তরুণী টাকা দিতে অস্বীকার করলে হোটেলের এক কর্মচারী ভুক্তভুগী তরুণীকে জোর করে যৌন নির্যাতন চালায়। পরবর্তীতে রাত সাড়ে ৩টার দিকে ভুক্তভুগী তরুণী ও তার দেবরকে মারধর ও তাদের মোবাইলের বিকাশে থাকা ৪হাজার টাকা নিয়ে তাদের হোটেল থেকে বের করে দেয় হোটেলের ঐ তিন কর্মচারী।

 

এদিকে হোটেল থেকে বের হয়ে কোনো উপায় না পেয়ে রাস্তায় সাধারণ মানুষের কাছে সাহায্য চাইলে তারা পুলিশে খবর দেয় এবং ঘটনাস্থলে কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক(ওসি তদন্ত) লোকমান হোসেন উপস্থিত হয়ে ভিকটিম তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

আই একে পর্যটন হোটেলের কর্মচারীদের হাতে যৌন নির্যাতনের বিষয়ে জানতে হোটেল মালিক ইকবাল আজম খান জানান,আমি শুনেছি এরকম কিছু একটা হয়েছে তবে পুরো বিষয় আমি জানিনা আমিতো আর হোটেলে ছিলাম না।

 

অভিযোগ রয়েছে, আই একে পর্যটন হোটেলে মাদক সেবন কারীদের মাদক সেবনের নিরাপদ স্থান। এমনকি স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের টাইম পাস করার জন্য ঘন্টা হিসেবে ভাড়া হয় এই হোটেলের বিভিন্ন রুম।

 

এবিষয়ে কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক(ওসি তদন্ত) লোকমান হোসেন জানান, ভুক্তভুগী তরুণীর অভিযোগের ভিত্তিতে একটি নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের হয়েছে যাহার মামলা নগ ৪৭। পরবর্তীতে আই একে পর্যটন হোটেলের তিন কর্মচারীকে আটক করে কারাগারে প্রেরণ করা হয়েছে ।

facebook sharing button
(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি