রবিবার , ৩১ অক্টোবর ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

যুগ্ম সচিব হলেন বরিশালের সাবেক ডিসি অজিয়র ও বিসিসি’র সিইও ওয়াহিদুজ্জামান

প্রতিবেদক
Alltime BD News24 .com
অক্টোবর ৩১, ২০২১ ১:২০ পূর্বাহ্ণ

যুগ্ম সচিব পদে পদোন্নতি পেয়েছেন বরিশালের সাবেক জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান ও বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামান।

শুক্রবার (২৯ অক্টোবর) উপ-সচিব মর্যাদার যে ২০৩ জনকে যুগ্ম সচিব পদে পদোন্নতি প্রদান করা হয়েছে তাদের মধ্যে এসএম অজিয়র রহমান এবং ওয়াহিদুজ্জামান এর নামও রয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত এক পত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, ২০১৮ সালের অক্টোবরে বরিশাল জেলা প্রশাসক হিসেবে বদলি হয়েছিলেন এসএম অজিয়র রহমান। এরপূর্বে তিনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) পদে দায়িত্বে ছিলেন।

বরিশালে দায়িত্ব পালনকালে স্থানীয় মানুষের ব্যাপক সুনাম অর্জন করেন তিনি। মহামারি করোনার শুরুতে বরিশালকে করোনামুক্ত রাখতে তার নানামুখি সিদ্ধান্ত বেশ আলোচিত হয়। সবশেষ ২০২০ সালের ডিসেম্বরে বরিশাল থেকে কৃষি মন্ত্রণালয়ের উপ-সচিব পদে বদলি করা হয় এসএম অজিয়র রহমানকে।

অপরদিকে, যুগ্ম সচিব পদে পদোন্নতি পাওয়া মো. ওয়াহিদুজ্জামান সুনামের সাথে দীর্ঘদিন বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করেছেন। ২০১৮ সালের জুলাই মাসে পদোন্নতি পেয়ে ফেনী জেলা প্রশাসক পদে যোগদান করেন তিনি। বর্তমানে তিনি বানিজ্য মন্ত্রণালয়ে উপ-সচিব পদে দায়িত্ব পালন করছিলেন।

(Visited ৪ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি