মঙ্গলবার , ৩১ আগস্ট ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

ইভ্যালির সঙ্গে আর নেই আরিফ আর হোসাইন

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ৩১, ২০২১ ৩:৪৯ পূর্বাহ্ণ

আলোচিত ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে আর নেই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আরিফ আর হোসাইন। তিনি প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। আজ সোমবার (৩০ আগস্ট) রাতে ইত্তেফাক অনলাইনকে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

 

ইভ্যালির বর্তমান ইস্যুতে ভুক্তভোগী জনসাধারণের জন্য একজন সোশ্যাল ইনফ্লুয়েন্সার হিসেবে তার ব্যক্তিগত মতামত জানতে চাইলে তিনি ইভ্যালির সাথে আর নেই বলে জানান। তিনি বলেন, যেহেতু এই মুহুর্তে আমি ইভ্যালিতে নেই, তাই ইভ্যালি নিয়ে করা মন্তব্য ভুল হতে পারে।

আরিফ আর হোসাইন জানান, তিনি এপ্রিল মাসে প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) হিসেবে যোগ দেন। যেখানে মে মাস পর্যন্ত তিনি তার দায়িত্বে ছিলেন। তার হিসেব মতে জুন মাস থেকে তিনি ইভ্যালি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন। আরিফ আর হোসাইন নিজেই এই চাকরী ছেড়েছেন বলে নিশ্চিত করেছেন। তবে কেন সে বিষয়ে তিনি কিছু বলেন নি।

 

সামাজিক মাধ্যম ফেসবুকে প্রায় পৌনে ৫ লাখ ফলোয়ার সংবলিত এই আরিফ আর হোসাইনের পুরো নাম শাহ্ মোহাম্মদ আরিফ রেজা হোসাইন। ফেসবুকে তিনি Arif R Hossain নামে পরিচিত। পেশায় সিভিল ইঞ্জিনিয়ার এই ব্যক্তি ১৯৯৭ সালে ঢাকার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে মাধ্যমিক এবং ১৯৯৯ সালে নটরডেম কলেজ থেকে উচ্চমাধ্যমিক শিক্ষা সম্পন্ন করেন।

 

এরপর আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক শেষ করে উচ্চশিক্ষার জন্যে পাড়ি জমান ইংল্যান্ডের অক্সফোর্ড ব্রুক্স ইউনিভার্সিটিতে। সেখান থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে দেশে ফিরে আসেন ২০০৬ সালে। এরপর তিনি পারিবারিক রিয়েল এস্টেটের ব্যবসায় যোগদান করেন এবং বর্তমান অব্দি সেখানেই দক্ষতার নিদর্শন দিয়ে কর্মরত রয়েছেন।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি