শনিবার , ২৮ আগস্ট ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরগুনার মাদক কারবারি হিরন গ্রেফতার

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ২৮, ২০২১ ৩:১৩ পূর্বাহ্ণ

 বরগুনা সদর উপজেলায় ০১ (এক) কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ মাদক ব্যবসায়ী, এম. বালিয়াতলী ইউনিয়নের মৃত্যু আঃ কাদের এর ছেলে মোঃ হিরোন (৩০) কে আটক করা হয়।
আজ ( ২৭ আগষ্ট ) জেলা গোয়েন্দা শাখার (ওসি) ডিবি আবিদুর রহমানের নেতৃত্বে এসআই সুশীল, এসআই জালাল, এসআই আলমগীর, সহ সঙ্গীয় ফোর্স বরগুনা সদর ইউনিয়ন ও এম. বালিয়াতলী ইউনিয়নে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে।
পুলিশ সূত্রে জানা যায়, বরগুনা সদর থানাধীন ৮নং বরগুনা সদর ইউনিয়নের হেউলিবুনিয়া, (পিন্টু মেম্বার বাড়ির পশ্চিম পাশে তিন রাস্তার মোরে) দশটা ত্রিশ মিনিটে ৫০০গ্রাম গাঁজা বিক্রি করার সময় মাদক ব্যাবসায়ী হিরনকে আটক করেন।
পরে মাদক ব্যাবসায়ীর তথ্য সূত্রে ১২টার দিকে এম.বালিয়াতলী ইউনিয়নের, ৬নং ওয়ার্ডের, শসাতলী গ্রামে (বেরিবাদের বাহির পাশে), তার নিজ বাড়িতে মুরগির ফার্মের পাটাতনে শুকানো অবস্থায় আরো ৫০০গ্রাম সহ মোট (এক কেজি) গাঁজা তার কাছ থেকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।
এ ব্যাপারে বরগুনা জেলা গোয়েন্দা শাখার (ওসি) আবিদুর রহমান বলেন, অভিযুক্ত মাদক ব্যবসায়ীরা শসাতলী গ্রামের এম. বালিয়াতলী ইউনিয়নের বাসিন্দা। হিরোনের বিরুদ্ধে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পেয়ে দুই স্থান থেকে এক কেজি গাঁজা সহ তাকে আটক করতে সক্ষম হই। এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি