বৃহস্পতিবার , ২৬ আগস্ট ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

কাউখালীতে অটোরিক্সার ধাক্কায় শিশুর মৃত্যু

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ২৬, ২০২১ ৫:০৪ পূর্বাহ্ণ

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে অটোরিক্সার ধাক্কায় মেহেরাব হোসেন (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত ওই শিশুটি উপজেলার চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের ডুমজুড়ি গ্রামের শাহ জামাল হোসেনের পুত্র।

আজ বুধবার দুপুরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওই ইউনিয়নের ইউপি সদস্য মো. হেমায়েত হোসেন ওই শিশুর মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, শিশুটি গুরুতর আহত হলে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, ওই শিশুটির পিতা জামাল হোসেনের বাড়ি চিড়াপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের ডুমজুড়ি গ্রামে। কিন্তু তার পিতা ডেকরেশনের ব্যবসার কারনে চিরাপাড়া গ্রামে ভাড়ায় বাসায় থাকেন।

তার দোকানটি রাস্তার পশ্চিম পাশে আর বাসা রাস্তার পূর্ব পাশে। নিহতের পরিবার, থানা পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই দিন সকাল সাড়ে ৯টার দিকে ওই শিশুটি তার মায়ের সাথে করে পিতার দোকান থেকে বাসার দিকে যাচ্ছিলো।

এ সময় কাউখালী থেকে আমড়াজুড়ি ফেরিঘাটের দিকে আসা মুরগী বোঝাই একটি পিকাপ তাকে ধাক্কা দেয়।এ সময় ফেরিঘাট থেকে ছেড়ে আসা একটি অটো রিক্সার নিচে শিশুটি চাপা পড়ে গুরুতর আহত হয়।

এসময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বনি আমীন জানান, এ ব্যপারে কোন লিখিত অভিযোগ পাইনি। পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি