রবিবার , ২৬ মার্চ ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

গোয়েন্দা প্রধানসহ র‌্যাবের দুই কর্মকর্তাকে সিএমএইচে ভর্তি

প্রতিবেদক
alltimeBDnews24
মার্চ ২৬, ২০১৭ ৩:২১ পূর্বাহ্ণ

সিলেটে শিববাড়ীর পাঠানপাড়ায় শনিবার সন্ধ্যার পর দুদফা শক্তিশালী বোমা বিস্ফোরণে আহত র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল আবুল কালাম আজাদ ও র‌্যাবের অপর কর্মকর্তা মেজর আজাদকে ঢাকার সিএমএইচ-এ ভর্তি করা হয়েছে। এর আগে তারা সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় রাতে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে তাদের ঢাকায় আনা হয়। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানিয়েছেন।

সিলেটের শিববাড়ী পাঠানপাড়া এলাকার স্থানীয় জামে মসজিদের কাছে শনিবার সন্ধ্যায় বোমা বিস্ফোরণের ঘটনায় এক পুলিশ কর্মকর্তাসহ চার জন ব্যক্তি নিহত হয়েছেন। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করেছেন।
এছাড়াও ওই ঘটনায় বোমার স্প্লিন্টারের আঘাতে আরও ৩০ ব্যক্তি আহত হয়েছেন বলেও জানান তিনি। আহতদের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হচ্ছেন, পুলিশ সদস্য চোধুরী মুহাম্মদ আবু কায়সার দীপু , স্থানীয় লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী ওয়াহিদুল ইসলাম অপু (২২), শহিদুল ইসলাম ও আব্দুল কাদের ।

এদিকে পুলিশের পক্ষ থেকে সিলেটের স্পেশাল ব্রাঞ্চের সাব ইন্সপেক্টর মনিরুল ইসলাম (৩০) এ ঘটনায় মারা গেছেন বলে জানানো হলেও রাত ১০টা ৫০ মিনিটে অতিরিক্ত পুলিশ কমিশনার জেদান আল মুসা নিশ্চিত করেছেন মনিরুলের জ্ঞান ফিরেছে। তিনি বেঁচে আছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য আজ রাতেই ঢাকায় পাঠানো হচ্ছে।

পুলিশের এই মুখপাত্র জানান, আহতদের মধ্যে পুলিশ ও র‌্যাব সদস্যও রয়েছেন।  তবে এদের ব্যাপারে তাৎক্ষণিকভাবে বিস্তারিত তথ্য দিতে পারেননি তিনি।
সিলেট মহানগরের শিববাড়ির ‘আতিয়া মহল’ থেকে আধা কিলোমিটার দূরে পাঠানপাড়া এলাকার জামে মসজিদের কাছে সন্ধ্যা সাড়ে ছয়টায় ওই ‘বোমা হামলা’র ঘটনা ঘটে।  এ সময় ঘটনাস্থলের ৬০ গজের মধ্যেই সেনাবাহিনীর একটি প্রেস ব্রিফিং চলছিল।

এ বিষয়ে সিলেট মহানগরের অতিরিক্ত পুলিশ  কমিশনার রোকনুদ্দিন ঘটনার পরপরই বাংলা ট্রিবিউনকে জানান, ‘হামলার খবর পেয়েছি। ঘটনাস্থলে একটি মোটরসাইকেল পড়ে রয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।’

উল্লেখ্য, সিলেট মহানগরের দক্ষিণ সুরমা থানার শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে ‘আতিয়া মহল’ নামের একটি বাড়িতে অভিযান চালাচ্ছে সোয়াট ও সেনাবাহিনীর প্যারা-কমান্ডো বাহিনী। ওই বাড়ি থেকে উদ্ধার করা ৭৮ জন নারী-পুরুষ ও শিশুর ব্যাপারে তথ্য দিতে সেনাবাহিনীর আয়োজিত প্রেস ব্রিফিংয়ের সময় এর অদূরে এই বিস্ফোরণটির ঘটনা ঘটে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত