শনিবার , ১৫ মে ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

ঈদের দিন কেমন আছেন রোগীরা দেখতে হাসপাতালে শাহে আলম এমপি

প্রতিবেদক
Alltime BD News24 .com
মে ১৫, ২০২১ ৩:৫০ পূর্বাহ্ণ

ঈদ-মানে আনন্দ। আর এই আনন্দের দিনে শারীরিক বিভিন্ন সমস্যা নিয়ে ভর্তি রোগীরা কেমন আছেন তা দেখতে হাসপাতালে ছুটে যান মো. শাহে আলম এমপি। বানারীপাড়া ও উজিরপুর উপজেলা নিয়ে গঠিত বরিশাল-২ আসন। তিনি এখানকার জনপ্রিয় একজন সংসদ সদস্য।

ঈদের দিন ১৪ মে শুক্রবার বানারীপাড়া উপজেলা ৫০শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে রোগীদের সাথে কথা বলে তাদের শারীরিক অবস্খার খোঁজ-খবর নেন তিনি। এর সাথে মুসলিম উম্মার সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতরের দিন তাদের মান সম্মত খাবার পরিবেশন করা হয়েছে কিনা সেদিকে বিশেষভাবে তদারকি করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম এমপি।

পরে ডাক্তার ও রোগীদের পাশে থাকা স্বজনদের সাথে কথা বলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম এমপি।

ঈদ-উল-ফিতরের দিন একজন সংসদ সদস্যের সান্নিধ্য পেয়ে রোগীদের অবয়বে অজানা এক আনন্দের ছাঁপ পরিলক্ষিত হয়। এ সময় রোগীদের সাথে থাকা স্বজনদের মধ্যে আবেক-অনুভূতির এক প্রবল ভালোবাসাও জাগ্রত হয়।

উল্লখ্য কাউকে না জানিয়েই হঠাৎ স্বাস্থ্যকমপ্লেক্সে গিয়ে সার্বিক বিষয়ের ওপরে নজরদারী করেন এই সংসদ সদস্য। এতে এলাকাবাসী ও বিভিন্ন পেশাজীবী সংগঠন তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি