সোমবার , ২৯ মার্চ ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

হরতালে স্বাভাবিক বরিশাল,বাইরে বিচ্ছিন্ন সংঘর্ষ

প্রতিবেদক
Alltime BD News24 .com
মার্চ ২৯, ২০২১ ৪:০৯ পূর্বাহ্ণ

হেফাজত ইসলামের ডাকে সকাল-সন্ধ্যা হরতালে বরিশালে যান চলাচল ছিল স্বাভাবিক । তবে, ব্যক্তিগত যানবাহনের সংখ্যা অন্যান্য দিনের তুলনায় কিছুটা কম দেখা গেছে রাস্তায়। নতুল্লাবাদ, রুপাতলী, লঞ্চ ঘাট, সদর রোড, এলাকা ঘুরে এ চিত্র দেখা যায়।

এসব এলাকা ঘুরে দেখা গেছে, সকাল ৬টা থেকে যান চলাচল কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে সড়কে বাড়তে থাকে যানবাহন। তবে, অন্যান্য দিনের মতে যাত্রী সংখ্যা।

এদিকে, নাশকতা ঠেকাতে বরিশাল নগড় জুরে প্রতিটি মোড়ে মোড়ে আইন শৃঙ্খলা বাহিনীর সতর্ক অবস্থান দেখা গেছে।তবে এসব এলাকায় কোথাও হরতাল সর্মথনকারীদের দেখা যা্য়নি।

প্রতিনিধিদের পাঠানো সংবাদে বলা হয়েছে, রাজধানীসহ দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সতর্ক অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। হাতে গোনা কয়েকটি স্থান ছাড়া হরতালের সমর্থনে আর কোথাও পিকেটিং করতে দেখা যায়নি। রাজধানীর গুলিস্তান, বায়তুল মোকাররম ও যাত্রাবাড়ির তুলনায় অন্যান্য এলাকায় যান চলাচল বেশি। ব্যক্তিগত গাড়ির পাশাপাশি চলছে গণপরিবহনও। সকালের দিকে যানবাহনের সংখ্যা কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন মোড়ে দেখা গেছে যানজট। গাবতলী ও মহাখালী বাসস্ট্যান্ড থেকে ছেড়ে গেছে অনেক দূর পাল্লার পরিবহনও। খোলা রয়েছে অধিকাংশ শপিংমল ও ব্যবসা প্রতিষ্ঠান।

বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় হেফাজতের নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ আহত হয়েছেন বেশ কয়েকজন। এদিকে একই সময়ে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় হেফাজত ও পুলিশের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হতে দেখা গেছে। সেখানে পরিস্থিতি থমথমে রয়েছে। বন্ধ রয়েছে দূরপাল্লার পরিবহন চলাচল।

সকালে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে অবস্থান নেয় মাদ্রাসা শিক্ষার্থীরা। তবে যান চলাচল ছিলো স্বাভাবিক। সিলেট থেকে বন্ধ থাকে দূরপাল্লার যান ও গণপরিবহন চলাচল। সকালে রাজশাহীতে দাঁড়িয়ে থাকা দুটি বিআরটিসি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

ফেনীতে হরতালের সমর্থনে পিকেটিং করেছে হেফাজতের কর্মীরা। ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন পয়েন্টে মোতায়েন রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। সড়কে অবস্থান নেয় হরতাল সমর্থকরা। নারায়ণগঞ্জের সানারপাড় এলাকায় সড়ক অবরোধ ও বিক্ষোভ হয়েছে। তবে বরিশাল থেকে অভ্যন্তরীণ ও দূরপাল্লার বাস স্বাভাবিক রয়েছে। চলাচল করছে লঞ্চও।

এছাড়া গাজীপুর, নোয়াখালী, নরসিংদী, লক্ষ্মীপুর, দিনাজপুরসহ বিভিন্ন জেলায়ও হরতালের প্রভাব না পড়ায় সড়ক-মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে সহিংসতা এড়াতে সারাদেশেই মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ

(Visited ৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত

বরিশালের আগৈলঝাড়ায় ভুয়া এনজিও’র নামে টাকা তুলে পালানোর সময় দুই নারী কর্মী আটক

বরিশালে অভিযাত্রিক ব্লাড ব্যাংক বরিশাল শাখার আয়োজনে শীতবস্ত্র কম্বল বিতরণ

পটুয়াখালী-৩ ‍আসনে বিপুল ভোটে ‍বিজয়ী এস এম শাহাজাদা

বরিশালে ট্রাফিক পুলিশের অভিযানে প্রথমদিনে ১৪২টি মামলা: আটক- ২

ইতিহাস গড়েছে রিয়াল

রোনালদোর জোড়া গোলে ইতিহাস গড়েছে রিয়াল

বার্সা ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেন নেইমার

বরগুনায় পুত্রবধুকে ধর্ষণের দায়ে শ্বশুরের যাবজ্জীবন

উজিরপুরে ব্যাপক আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

চর মেঘায় ইকোপার্ক ও অর্থনৈতিক জোন প্রতিষ্ঠায় গাছের চারা ও বীজ বপন কার্যক্রমের উদ্বোধন।।

পায়রা বন্দরের চ্যানেল নব্যতা বজায় রাখতে ড্রেজিং উদ্বোধন