মঙ্গলবার , ২৩ মার্চ ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

কাঁঠালিয়ায় প্রবাসী যুবককে হত্যার চেষ্টা :

প্রতিবেদক
Alltime BD News24 .com
মার্চ ২৩, ২০২১ ২:৫১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : ঝালকাঠির কাঠালিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রবাসী মোঃ মাইনুল হোসেনকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।
গত রবিবার(২১মার্চ) রাত সাড়ে ৮টায় তারাবুনিয়া বাজার থেকে বাড়ি ফেরার  সময় ছোমেদ আলী হাওলাদারের বাড়ির সামনে তাকে গতিরোধ করে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়।
আহত যুবক হলো ওই থানার তারাবুনিয়া গ্রামের বাসিন্দা জাহাঙ্গীর হাওলাদারের ছেলে। বর্তমানে তিনি বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহতের সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা মৃত আমজেদ আলী হাওলাদারের ছেলে রেন্টু হাওলাদার ও
খালেকের হাওলাদারের ছেলে শাকিল হাওলাদার এবং মালেকের ছেলে তৈয়ব হাওলাদার এর গংদের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।
এ সন্ত্রাসীরা জোরপূর্বক ভাবে জমি দখলের পায়তারা চালাচ্ছে। এনিয়ে উভয়ের মাঝে দ্বন্দ্ব বিরাজমান ছিল। ঘটনার দিন বিদেশ থেকে আসা মাইনুল হোসেন কে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে রেন্টু হাওলাদার, শাকিল হাওলাদার, তইয়ব আলী হাওলাদার, নিজাম হাওলাদার, জাহিদ সহ অজ্ঞাত১০/১২ সন্ত্রাসীরা দেশীও অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। পরে স্থানীয়রা আহতের চিৎকার শুনে এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে তাৎক্ষণিকভাবে আমুয়া হাসপাতালে ভর্তি করা। আহত মাইনুলের অবস্থা আশঙ্কাজনক হলে সেইখানকার কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে শেবাচিমে  পাঠান। বর্তমানে তিনি এ হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
এ নিয়ে আহতর পিতা জাহাঙ্গীর হাওলাদার বলেন, আমার ছেলে বিদেশ থেকে আসার পর থেকেই এ সন্ত্রাসীরা তাকে মেরে ফেলার পরিকল্পনা করে। তারা বিভিন্ন সময় আমাকেও আমার পরিবারকেও হত্যাসহ লাশ গুম করা হুমকি দিয়ে আসছে। এ নিয়ে আমি ও আমার পরিবার জীবনের ঝুঁকি নিয়ে দিন কাটাচ্ছি। ঘটনার দিন আমার ছেলেকে মেরে তার হাতের স্বর্ণের  আংটি ও দামি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা বলেও অভিযোগ করেন আহতের পিতা।
এ বিষয়ে কাঠালিয়া থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা গণমাধ্যমকর্মীদের আরও জানান।
(Visited ৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত