রবিবার , ২১ মার্চ ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

নলছিটিবাসীর প্রিয় মানুষ মেম্বার প্রার্থী আল মামুন

প্রতিবেদক
Alltime BD News24 .com
মার্চ ২১, ২০২১ ৫:২৩ পূর্বাহ্ণ

আল-আমিন সিকদার : নলছিটি উপজেলার ৯নং দপদপিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন জমা দিয়ে প্রচার প্রচারণায় এগিয়ে ৮ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সাবেক সফল মেম্বার তারুণ্যের প্রতীক তরুণ সমাজ সেবক গরীব ও অসহায় মানুষের বন্ধু আব্দুল্লাহ আল মামুন ৷

শিক্ষানুরাগী ও বিশিষ্ট ব্যবসায়ী মামুন ভাই বর্তমানে পশ্চিম কয়া আহাম্মাদিয়া দাখিল মাদ্রাসার সভাপতি ও ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম -সাধারন সম্পাদক এর দায়িত্ব পালন করছেন। তিনি ৮নং মেম্বার পদে প্রাথী হয়ে দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারণায় ও গনসংযোগ করে ভোটারদের ভালোবাসায় এগিয়ে চলছেন.. তিনি দীর্ঘদিন ধরে দপদপিয়া ইউনিয়নের সাধারণ মানুষের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে তাদের সুখে দুংখে পাশে ছিলেন।

আগামীতে ও সবার ভালোবাসা নিয়ে পাশে থাকতে চান তিনি বলেন ৮ নং ওয়ার্ডের জনগণ বিগত দিনে ও আমার সাথে ছিল এখন ও আমার সাথে আছে এদের সুখ-দুঃখ দেখার দায়িত্ব আমাকে এই ৫ বছরে দিলে আমি এটাই বলতে পারি আমার ওয়ার্ডের সন্ত্রাস. মাদক. দুর্নীতিবাজদের সবাইকে সাথে নিয়া নির্মুল করব। ৮নং ওয়ার্ডকে দপদপিয়া ইউনিয়নের মধ্যে ডিজিটাল রুপে রূপান্তরিত করতে চাই।তিনি সাধারণ মানুষের প্রচারণা ও ভালোবাসার শীর্ষে রয়েছেন বলে স্থানীয় একাদিক গুনীজনের ভাষ্য।

(Visited ৫ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি