সোমবার , ৮ মার্চ ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে নানা কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালন

প্রতিবেদক
Alltime BD News24 .com
মার্চ ৮, ২০২১ ৪:৫৮ পূর্বাহ্ণ

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুচ বলেছেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ বাঙালি জাতির মুক্তির সনদ। যা জাতিসংঘে স্বীকৃত হয়েছে। তাই বঙ্গবন্ধু নির্দেশিত পথেই আমাদের চলতে হবে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে।

রোববার (৭ মার্চ) সকালে নগরীর সোহেল চত্বরের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সকাল ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ্। এরপরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, প্রমুখ।

নানা কর্মসূচির মধ্য দিয়ে বরিশালে ঐতিহাসিক ৭ই মার্চ পালন করছেন আওয়ামী লীগ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, মহিলা আওয়ামী লীগ সংগঠনের নেতারা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

অন্য দিকে, বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বরিশালে নবাগত বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল ও বরিশালে জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার ও বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান সহ বরিশাল আনসার ভিডিপির ও পুলিশের উদ্ধত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে, বিকেল ৩টা ২০ মিনিটে ঐতিহাসিক ৭ই মার্চের একযোগে ভাষণ প্রচার করা হবে। বরিশাল সিটি করপোরেশনের এলইডি লাইড এ ও নগরীর শহিদ মিনারে এলইডি স্কিনে। এছাড়াও নগরের ৩০টি ওয়ার্ডে মাইকের মাধ্যমে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ সম্প্রচার করা হবে একযোগে।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি