মঙ্গলবার , ২ মার্চ ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বানারীপাড়া উপজেলায় জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা

প্রতিবেদক
Alltime BD News24 .com
মার্চ ২, ২০২১ ১:৪২ পূর্বাহ্ণ

১ মার্চ সোমবার দুপুর ১ টায় বানারীপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে বরিশালের নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর সাথে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তি এবং গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বানারীপাড়া রিপন কুমার সাহা। সভায় বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল রাজিব আহমেদ, বানারীপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম ফারুক, বানারীপাড়া পৌরসভা মেয়র সুভাষ চন্দ্র শীল, সভাপতি বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ ডাঃ মোঃ খোরশেদ আলম সেলিমসহ বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক বরিশাল সকলের সাথে পরিচিতি হন পরে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শন বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করে বক্তব্য প্রদান করেন। পরে তিনি বানারীপাড়া উপজেলার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। তিনি মেডেল মসজিদ নির্মাণ ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণকাজের জন্য স্থান পরিদর্শন করেন।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত