শুক্রবার , ১৯ ফেব্রুয়ারি ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে পৈত্রিক ভিটা দেখতে এসে হামলার শিকার সুইডেন প্রবাসী দম্পতি

প্রতিবেদক
Alltime BD News24 .com
ফেব্রুয়ারি ১৯, ২০২১ ৫:১৭ পূর্বাহ্ণ

পৈত্রিক ভিটা দেখতে এসে স্বজনদের হামলার শিকার হয়েছেন এক সুইডেন প্রবাসী দম্পতি। তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছেন স্বজনরা।এসময় তাদের সাথে থাকা নগদ অর্থ ও স্বর্ণালংকার হামলাকারীরা ছিনিয়ে নেয় বলে অভিযোগ করা হয়েছে। তাছাড়া হামলার হাত থেকে তাদের বাঁচাতে আসা প্রবাসী দম্পতির ফুফাত ভাইকেও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।

 

 

 

বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে নগরীর নবগ্রাম রোডের জিয়া সড়ক এলাকায় এই ঘটনা ঘটে। তাদের তিনজনকেই গুরুতর অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহতরা হলেন- সুইডেন প্রবাসী নাসির আহমেদ ও তার স্ত্রী সুরাইয়া আক্তার জোসনা। এছাড়া অপরজনের নাম মিথুন।

 

 

 

আহত জোসনা জানান, কিছুদিন পূর্বে তারা দেশে এসে স্বামীর বাসায় ছিলেন। বৃহস্পতিবার বিকেলে বরিশাল নগরীর ২২নং ওয়ার্ডের জিয়া সড়ক এলাকায় পৈত্রিক ভিটায় গেলে স্থানীয় আমিনুল ইসলাম খান, মোজাম্মেল আলী খান, জসিম উদ্দিন খান,আবুল হোসেন, বশির খান, নাসির উদ্দিন খান, নুরুল ইসলাম, মারুফা ইসলাম রিতু ও এলিজা বেগমসহ ১৫/২০ জনের একটি বাহিনী এসে দেশি ও ধারালো অস্ত্র দিয়ে মেরে ফেলার উদ্দেশ্যে পিটিয়ে ও কুপিয়ে সুইডেন প্রবাসী দম্পতিসহ তিনজন আহত করে।

 

পাশাপাশি তাদের সাথে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় বলে দাবি করেছেন আহতরা।হামলার বিষয়ে প্রতিপক্ষের আবুল হোসেন জানান, ‘সুইডেন দম্পতি তাদের আত্মীয়। তবে বাড়িতে তাদের কোন জমি নেই। তার পরেও এখানে লোকজন নিয়ে এসে জমি দাবি করে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় মারামারির ঘটনা ঘটেছে।

 

এসময় তাদের পক্ষেরও তিনজন আহত হয়েছে বলে দাবি করেন। কোতয়ালী মডেল থানার ওসি জানান, ‘এ ধরনের কোন অভিযোগ থানায় আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি