শনিবার , ২৩ জানুয়ারি ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

কলাপাড়ায় অস্ত্রের মুখে টাকা ও স্বর্নালংকার লুট

প্রতিবেদক
Alltime BD News24 .com
জানুয়ারি ২৩, ২০২১ ২:৫৩ পূর্বাহ্ণ

কলাপাড়া প্রতিনিধি ॥ কলাপাড়ার বালিয়াতলী ইউনিয়ন পরিষদের নারী সদস্য মো.মর্জিনা আক্তারের বাড়ীতে ১০-১২ জনের একদল দূর্বৃত্তরা তান্ডব চালিয়ে অস্ত্রের মুখে নগদ ৪৫ হাজার টাকা সহ স্বর্নালংকার লুট করে নিয়ে গেছে।

বৃহস্পতিবার গভীর রাতে কালো মুখোশ পড়া ওই দুর্বৃত্তরা বালিয়াতলী ইউনিয়নের নয়াপাড়া গ্রামে তার বাড়ীর দড়জা খুলে ভিতরে ঢুকে মারধর করে ঘন্টাব্যাপী তান্ডব চালায়ি লুটপাট করে। এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে।

 

ইউপি সদস্য মর্জিনা বেগম জানান, তিনি রাতে পার্শ¦বতী বাবলাতলা এলাকায় একটি শালিস বৈঠক করে বাড়ী ফেরার পর বাড়ীর সকলকে নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে।

রাত আনুমানিক দুই টার দিকে দুর্বৃত্তরা তার ঘরের দড়জা খুলে ভিতরে ঢুকে দেশীয় অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে ফেলে।

পরে বাড়ীতে থাকা নগদ ৪৫ হাজার টাকা, অন্ততঃ সাড়ে তিন ভরি ওজনের স্বর্নলংকার, একটি এলএডি টেলিভিশন এবং দুইটি মোবাইল সেট লুট করে নেয় এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী করেছেন বলে তিনি জােিয়ছেন।

 

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কোন অভিযোগ দেয়নি বলে তিনি জানান।

(Visited ৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি