শুক্রবার , ১৮ ডিসেম্বর ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

এনজিওকর্মীর কব্জি কেটে টাকা ছিনতাই: প্রধান আসামিসহ গ্রেপ্তার ৪

প্রতিবেদক
Alltime BD News24 .com
ডিসেম্বর ১৮, ২০২০ ৫:১২ পূর্বাহ্ণ

নরসিংদীতে এনজিও আশার কর্মী শান্তা আক্তারের কব্জি কেটে টাকা ছিনতাই মামলার প্রধান আসামি রুবেলসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের ১ লাখ ৯১ হাজার টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জে র‌্যাপিড অ‌্যাকশন ব‌্যাটালিয়ন (র‌্যাব)-১১-এর সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়েছে।

 

র‌্যাব-১১-এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম জানান, ১৭ ডিসেম্বর রাতে নরসিংদী জেলার মাধবদী থানাধীর ঢাকা-সিলেট হাইওয়ে মাধবদী বাস স্ট্যান্ডে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি মো. রুবেল মিয়া, আব্দুল বাদশা মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। এই ২ জনের দেওয়া তথ্যের ভিত্তিতে  মাহাবুবা আক্তার মেরিনা  ও  মিঠি বেগমকে  গ্রেপ্তার করা হয়। এই সময় তাদের কাছ থেকে  ছিনতাই হওয়া ১ লাখ ৯১ হাজার টাকা, ১টি গেঞ্জি, ১টি ক্যাপ ও মোবাইলসেট উদ্ধার করা হয়।

লে. কর্নেল খন্দকার সাইফুল আলম আরও জানান, গত ১৫ ডিসেম্বর এনজিওকর্মী শান্তা আক্তার নরসিংদীর পশ্চিমকান্দা পাড়া এলাকা থেকে ঋণের কিস্তির টাকা আদায় করে বাজিড় মোড়ের অফিসে যাচ্ছিলেন। পথিমধ‌্যে তার রিকশার গতিরোধ করে টাকাভর্তি ভ্যানিটি ব্যাগ  ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে  আসামি মো. রুবেল মিয়া ও আব্দুল বাদশা মিয়া। তখন শান্তা টাকার ব্যাগ ধরে রাখতে চাইলে বাদশা চাপাতি দিয়ে তার বাম হাতের কব্জি কেটে দেয়। এরপর তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে টাকা ভর্তি ব্যাগ নিয়ে আসামিরা পালিয়ে যায়।

গ্রেপ্তার হওয়া আসামিদের নরসিংদী সদর মডেল থানায় সোপর্দ করা হবে বলেও র‌্যাব কর্মকর্তা জানান।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি