রবিবার , ১৩ ডিসেম্বর ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

তৃণমূলের কর্মীরাই আওয়ামী লীগের প্রাণ-এমপি শাহে আলম

প্রতিবেদক
Alltime BD News24 .com
ডিসেম্বর ১৩, ২০২০ ৫:৫৬ পূর্বাহ্ণ

তৃণমূলের কর্মীদের সাহস ও উদ্দীপনায় আজও এদেশে আওয়ামী লীগ মাথা উঁচু করে রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে সাধারণ মানুষের সেবা করে যাচ্ছে।

 

সাধারণ নেতা-কর্মী ও সমর্থক এবং সকল মানুষের কল্যানের কথা ভেবেই আওয়ামী লীগের সভাপতি দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ এবং দল পরিচালনা করছেন।

 

কর্মীরাই দলের প্রাণ ও শক্তি। বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম এসব কথা বলেন।

 

শনিবার ১২ ডিসেম্বর বিকেল ৪টায় সৈয়দকাঠি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠের সমাবেশটি এক সময় জন¯্রােতে পরিণত হয়। সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানারীপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ড, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুব আইকন মো. নুরুল হুদা।

 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দকাঠির ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মন্নান মৃধা, সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক যুবলীগ নেতা মু. মুনতাকিম লস্কর কায়েস,

 

পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক তানবীর আহম্মেদ বাবু প্রমূখ। এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগ, ভ্রাতীপ্রতিম ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সমাবেশে সঞ্চালনা করেণ ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম কাজল।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি