বুধবার , ৯ ডিসেম্বর ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে বৃদ্ধ কৃষককে মারধর যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

প্রতিবেদক
Alltime BD News24 .com
ডিসেম্বর ৯, ২০২০ ২:৪১ পূর্বাহ্ণ

শামীম আহম্মেদ ॥ বরিশাল সদর উপজেলার টুংগীবাড়িয়া ইউনিয়নের জীবডলন গ্রামের এক কৃষককে মারধর করায় ওই এলাকার যুবলীগ নেতার বিরুদ্ধে মেট্টোপলিটন বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

মামলার বিবরনিতে জানা গেছে চলতি বছরের ১১ মে সন্ধ্যায় বৃদ্ধ কৃষক মোঃ ফজলুর রহমানের(৬২)বাসায় হামলা চালিয়ে মামলার সাক্ষী মোঃ আলমগীর হোসেন রাসেল হাওলাদার(৩০), মোসাঃ ফিরোজা বেগম(৫০), মোসাঃ আমেনা খাতুন ও মােসাঃ ছালমা বেগম(৪৫)কে আহত করে।

 

আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় মামলা দিতে গেলে প্রথমে মামলা নিতে অপরাগতা প্রকাশ করেন বন্দর থানার অফিসার ইনচার্জ।

 

পরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে ভূক্তভোগী পুলিশ কমিশনারকে জানালে তিনি মামলার নেয়ার নির্দশ দেন। ঘটনার অনেকদিন পরে চলতি মাসের ২ তারিখে মামলা রেকর্ড করা হয়।

 

মামলা দায়েরের পরে বৃদ্ধ কৃষক পরিবারকে ফাঁসাতে একটি নাটকিয় মামলা দায়ের করান টুংগীবাড়িয়া ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক হুমায়ুন কবির। কারন হুমায়ন কবিরের নেতৃত্বে হামলাটি হয়েছিলো।

 

জানা গেছে, হুমায়ুন কবির ওই এলাকার সাধারন মানুষের আতংক। স্থানীয়রা জানান, তিনি এলাকায় নানা অপকর্মের হোতাও বটে। তার দল ক্ষমতায় থাকার কারনে অনেকেই তার বিরুদ্ধে কথা বলতে ভয় পায়।

 

বন্দর থানা পুলিশের সাথে সখ্যতা থাকার কারনে তিনি এখনো বীরদর্পে আছেন। মামলার বাদী বৃদ্ধ কৃষক ফজলুর রহমান হাওলাদার জানান, আমরা এখনো হুমায়ুন কবিরের আতংকে আছি। পুলিশ তাদের ধরছে না।

 

তিনি আরো বলেন, আমি নিরাপত্তাহীনতায় আছি। বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার তালুকদার জানান, এঘটনায় মামলা হয়েছে আমরা আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।

 

বন্দর থানার মামলা নং ১ জিআর ৯৩। নির্ভরযোগ্য সূত্র জানান, মামলার প্রধান অভিযুক্ত যুবলীগ নেতা হুমায়ুন কবির বরিশাল সিটি কর্পোরেশনের সার্ভেয়ার হিসাবে কর্মরত আছেন।

 

তিনি সাবেক মেয়র শওকত হোসেন হিরনের আস্থা ভাজন থাকায় বরিশাল সিটি কর্পোরেশনে নিয়োগ পান। অসহায় বৃদ্ধ কৃষক প্রশাসনসহ স্বর্বস্তরের হস্তক্ষেপ কামনা করেন।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত

উন্নয়ন কর্মকাণ্ডে মানুষের ক্ষতি যেন না হয় সেদিকে নজর দিতে পরামর্শ প্রধানমন্ত্রীর

পরিস্থিতি স্বাভাবিক হবার পর ১৫ দিন সময় রেখে এইচএসসির সময়সূচি

টাইগারদের ব্যাটিং বিপর্যয়ে দিন শেষ

নারায়নগঞ্জ-চাঁদপুর-হিজলা-উলা‌নিয়া নৌপথ ও নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন নৌ পরিবহন মন্ত্রনাল‌য়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী-এমপি

‘দেয়ালে-জানালায় হাত দিয়েই বুঝি কত সুন্দর ঘর!’

নলছিটিতে গাছ থেকে পড়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু

বাংলাদেশে পালিয়ে আসতে পারেন বিচারপতি কারনান

বাঁধের চেয়ে পানির উচ্চতা বেশি হওয়ায় হাওড়ে বন্যা: মন্ত্রী

বরিশালে গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

সেই ইউএনওকে অ্যাওয়ার্ড দেয়ার সিদ্ধান্ত