রবিবার , ৬ ডিসেম্বর ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক রোধকল্পে যুবদের ভূমিকা শীর্ষক সচেতনতামূলক প্রশিক্ষণ

প্রতিবেদক
Alltime BD News24 .com
ডিসেম্বর ৬, ২০২০ ৪:৫৩ পূর্বাহ্ণ

৩ ডিসেম্বর দুপুর সাড়ে ১২ টার দিকে যুব উন্নয়ন অধিদপ্তর বরিশাল এর আয়োজনে যুব উন্নয়ন অধিদপ্তর বরিশাল এর উপ-পরিচালকের কার্যালয়ের সম্মেলন কক্ষে মুজিব শতবার্ষি উপলক্ষে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী কর্মকাণ্ডে নৈতিকতার অবক্ষয় ও বিপথগামিতা রোধকল্পে যুবদের ভূমিকা শীর্ষক সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-পরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর বরিশাল নূরের আলম আক্তার। কো-অর্ডিনেটর যুব প্রশিক্ষণ কেন্দ্র যুব উন্নয়ন অধিদপ্তর বাকেরগঞ্জ, মোঃ সিদ্দিক আহাম্মেদ। বিশেষ অতিথি ছিলেন সহকারী পরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর বরিশাল মুহাম্মদ শোয়েব ফারুক, বরিশাল সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আবদুর রহমান সন্যামতসহ যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন কর্মকর্তারা, এনজিও প্রতিনিধি এবং বিভিন্ন স্থান থেকে আগত প্রশিক্ষণে অংশগ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনায় অতিথিরা জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী কর্মকাণ্ডে নৈতিকতার অবক্ষয় ও বিপথগামিতা রোধকল্পে যুবদের ভূমিকা নিয়ে আলোচনা করেন। পরে সেখান বরিশাল বিভাগের শ্রেষ্ঠ যুব উদ্যোক্তা জাতীয় যুব পুরস্কার ২০২০ প্রাপ্ত ফাতেমা আক্তার জলি কে সম্বর্ধনা প্রদান করা হয়।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি