রবিবার , ৬ ডিসেম্বর ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

আমার দেখা সবচাইতে স্মার্টেস্ট আইজিপি ড.বেনজীর আহমেদ বিপিএম-বার -পুলিশ কমিশনার বিএমপি

প্রতিবেদক
Alltime BD News24 .com
ডিসেম্বর ৬, ২০২০ ৪:৪১ পূর্বাহ্ণ

বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম-বার বরিশালে সফরে আসছেন। আগামী ৭ ডিসেম্বর আগমন উপলক্ষে বরিশাল মেট্টোপলিটন পুলিশের প্রস্তুতি ও সফল, সার্থক এবং সাফল্যমণ্ডিত করতে কাজ করে যাচ্ছে।

 

আজ ৫ ডিসেম্বর বিকেল ৩ টায় পুলিশ লাইনস মাঠে বরিশাল মেট্টোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার সভাপতিত্বে অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও অফিসার ফোর্সের অংশগ্রহণে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

 

এসময় তিনি বলেন, ‘বাংলাদেশ পুলিশের সকল স্তরের সদস্য তথা বিভিন্ন স্তরের অফিসার ফোর্সের কল্যাণ সাধনের জন্য তাদের সাথে সরাসরি মতবিনিময় এর মাধ্যমে তাদের বক্তব্য শুনে তাদেরকে বিভিন্ন ধরনের দিকনির্দেশনা প্রদান ও জনকল্যাণ নিশ্চিত করাই আইজিপি স্যার বরিশাল আগমনের উদ্দেশ্য।’

 

তিনি আরো বলেন, আইজিপি বরিশাল আগমনের সময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের সদস্যরা যেন যথাসময়ে ড্রেসরুল অনুযায়ী পরিষ্কার-পরিচ্ছন্ন ভাবে স্বাস্থ্যবিধি মেনে, স্মার্টলি, দর্শনধারী হয়ে বিশেষ কল্যাণ সভায় উপস্থিত থাকেন।

 

এসময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আইজিপি দায়িত্বভার গ্রহনের পর যে পাঁচটি বিষয়ের উপর অধিক গুরুত্বারোপ করেছেন সেগুল হল-দুর্নীতিকে না বলা, মাদকের ক্ষেত্রে শূণ্য সহিষ্ণুতা, নিপীড়ন মুক্ত হয়রানিমুক্ত পুলিশি সেবা, বিট পুলিশিং এবং পুলিশের কল্যাণ সাধন করা।

এগুলো বাস্তবায়নে আমরা বরিশাল মেট্রোপলিটন পুলিশ যেন এক ধাপ এগিয়ে থাকি। স্মার্টনেস, আধুনিকতা ও শৃঙ্খলা উন্নয়নের সোপান। আমরা যেন এগুলো মেনে চলে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করি।

 

উল্লেখ্য যে এ সময় অতিঃ পুলিশ কমিশনার প্রলয় চিসিমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি