রবিবার , ৬ ডিসেম্বর ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

রাজধানীতে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে যুবকের আত্মহত্যা

প্রতিবেদক
Alltime BD News24 .com
ডিসেম্বর ৬, ২০২০ ৪:২৫ পূর্বাহ্ণ

রাজধানীর মিরপুরের পল্লবী থানার আলোকদিয়া এলাকায় পারিবারিক কলহের জেরে মো. মাহীন (৩০) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার (৫ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মোহাম্মদ সেলিমের ছেলে মাহীন। মিরপুর-১২ আলোকদিয়া এলাকায় ভাড়া বাসায় তিনি পরিবারের সঙ্গে থাকতেন। মাহীন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের গাড়িচালক ছিলেন।

মাহীনের ভাই জানান, শনিবার বিকেলে স্ত্রী ঋতুর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঋতু বাসার বাইরে চলে যান। এ সময় ফোনেও ঝগড়া করেন তারা।

তিনি বলেন, ‘ এ সময় ভাবিকে বাসার বাইরে থেকে আনতে যাই আমি। একটু পর বাসায় ফিরে এসে দেখি, দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ভাই গলায় ফাঁস দিয়েছেন। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাই। অবস্থার অবনিত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিই। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহট ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি