মঙ্গলবার , ১০ নভেম্বর ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

নলছিটিতে দুই ভাইকে পিটিয়ে জখম

প্রতিবেদক
Alltime BD News24 .com
নভেম্বর ১০, ২০২০ ৫:২০ পূর্বাহ্ণ

ঝালকাঠির নলছিটি উপজেলার ষাটপাকিয়া বাজারে সোমবার সকালে দুই ভাইকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আহত সিদ্দিক জোমাদ্দার (৩৮) ভৈরবপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি ও তার ছোট ভাই ইদ্রিস জোমাদ্দার (৩০) শারীরিক প্রতিবন্ধী। আহত দুই ভাইকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সিদ্দিক জোমাদ্দার জানান, তিন মাস আগে তাঁর দোকানে চুরি হয়। এ বিষয়ে তিনি নলছিটি থানায় একটি অভিযোগ দেন। পরে পুলিশ আশেপাশের গ্যারেজ মালিকদের জিজ্ঞাসাবাদ করে। এসময় সিদ্দিক জোমাদ্দারের পাশের দোকানদার নয়ন খানকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করে।

এ ঘটনার পর থেকে নয়ন খান সিদ্দিক জোমাদ্দারের ওপর ক্ষিপ্ত ছিলেন। সোমবার সকালে নয়ন খান দোকানের সামনে এসে সিদ্দিক জোমাদ্দার ও তার ভাই ইদ্রিস জোমাদ্দারকে অকথ্য ভাষায় গালাগাল দেন। এ নিয়ে বাগ্বিতণ্ডার এক পর্যায়ে নয়ন খান রড দিয়ে পিটিয়ে দুই ভাইয়ের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে জখম করেন।

পরে স্থানীয়রা আহত দুই ভাইকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেন। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে নয়ন খানের দাবি সিদ্দিক জোমাদ্দার ও তার ছোট ভাই ইদ্রিস জোমাদ্দার মিলে দোকানে আটকে তাকে মারধর করেছেন।

(Visited ৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি