মঙ্গলবার , ১০ নভেম্বর ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

গলাচিপায় মোটর সাইকেল চালককে মারধর : হাসপাতালে ভর্তি

প্রতিবেদক
Alltime BD News24 .com
নভেম্বর ১০, ২০২০ ৫:০২ পূর্বাহ্ণ

পটুয়াখালীর গলাচিপায় মোটর সাইকেল ড্রাইভার মো. সিদ্দিক মোল্লা (৬০) কে মারধর করার খবর পাওয়া গেছে। সিদ্দিক মোল্লা হচ্ছেন উপজেলার গোলখালী ইউনিয়নের সুহরী ১ম খন্ড গ্রামের মৃত. খালেক মোল্লার ছেলে।

আহত সিদ্দিক মোল্লা জানান, পূর্ব শত্রুতার জের ধরে রবিবার রাত ৮টার দিকে আমাদের গ্রামের চর হরিদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশে রাস্তার উপর আমাকে মারধর করে আমার মটর সাইকেল কেনার জন্য পকেটে থাকা টাকা ও ১টি নোকিয়া মোবাইল নিয়ে যায়। এলাকাবাসী উদ্ধার করে আমাকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. শাহরিয়ার বলেন, আহত সিদ্দিক মোল্লা আমার চিকিৎসাধীনে ২তলায় ১৮নং বেডে ভর্তি আছে। তার শরীরে ফুলা জখমের চিহ্ন আছে। এ বিষয় নিয়ে সাবেক ইউপি সদস্য দুলাল প্যাদা বলেন, আসলেই সিদ্দিক মোল্লা একজন গরীব মানুষ।

এনজিও থেকে ঋণ নিয়ে মোটর সাইকেল কেনার জন্য পটুয়াখালী গিয়ে মোটর সাইকেল পছন্দ না হলে বাড়ি ফিরে আসার পথে মারধরকারীরা তাকে মেরে টাকা নিয়ে যায়। ঘটনাটি দুঃখজনক। এ বিষয়ে ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শাহ আলম গাজী বলেন, সিদ্দিক মোল্লা অনেক বছর ধরে মোটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছে। বৃদ্ধ বয়সে নিজে একটি গাড়ি কিনতে গিয়েও কিনতে না পেরে তার প্রতিপক্ষরা তাকে মারধর করে টাকা নিয়ে যায়।

এ বিষয়ে সিদ্দিক মোল্লা মঙ্গলবার গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিজে বাদী হয়ে মামলা করবেন বলে জানান।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি