রবিবার , ১১ অক্টোবর ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

ধর্ষণবিরোধী প্রতিবাদের বিরুদ্ধে ফেসবুকে পোস্ট, যুবক আটক

প্রতিবেদক
Alltime BD News24 .com
অক্টোবর ১১, ২০২০ ২:১৮ পূর্বাহ্ণ

ধর্ষণবিরোধী প্রতিবাদের বিরুদ্ধে ও ধর্ষণে উদ্বুদ্ধ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে উস্কানিমূলক পোস্ট দিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অভিযোগে শেখ মোহাম্মদ সারাফ নাওয়ার (১৯) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব।

শনিবার (১০ অক্টোবর) সকালে র‍্যাব-১ এর একটি দল রাজধানীর খিলক্ষেত থেকে তাকে আটক করে। সিপিসি-৩ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দেশে ক্রমবর্ধমান ধর্ষণের ঘটনার প্রেক্ষিতে বিভিন্ন স্থানে সচেতন নাগরিকসহ যুবসমাজ প্রতিবাদ করে যাচ্ছে। চলমান ধর্ষণবিরোধী প্রতিবাদের বিরুদ্ধে কতিপয় ব্যক্তি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে উস্কানিমূলক পোস্ট দিয়ে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করছে।

চলমান এই গণঅসন্তোষকে উস্কে দিতে একটি ফেসবুক আইডি থেকে ধর্ষণে উদ্বুদ্ধকরণে উস্কানিমূলক পোস্ট দিয়ে বিকৃত মানসিকতা প্রকাশ করে। এই ফেসবুক পোস্টগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। উস্কানিমূলক প্রচারণার কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে। তাই পোস্টদাতাকে খুঁজে বের করে আইনের আওতায় আনতে র‌্যাব-১ দ্রুততার সাথে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

তিনি আরও জানান, এরই ধারাবাহিকতায় শনিবার সকালে র‍্যাবের একটি দল খিলক্ষেত বোনসাই বাংলা খাবার হোটেলের সামনে অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে উস্কানিমূলক পোস্ট দিয়ে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করায় শেখ মোহাম্মদ সারাফ নাওয়ারকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান বলেও তিনি জানান।

(Visited ৪ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি