শনিবার , ১০ অক্টোবর ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বিক্রীত সন্তান ফেরত পেয়ে আবার দত্তক দিলো বাবা-মা

প্রতিবেদক
Alltime BD News24 .com
অক্টোবর ১০, ২০২০ ৪:৫২ পূর্বাহ্ণ

শেরপুরে নিজ সন্তানকে বিক্রি করে দেয়ার চার মাস পর পুলিশের সহায়তায় ফিরে পাওয়ার পর আবারও দত্তক নেয়া দম্পতির কাছে ফিরিয়ে দিয়েছে পাষণ্ড বাবা-মা।

বুধবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে বারটার দিকে গর্ভজাত সন্তানকে ভরণপোষণ করতে না পারার অজুহাতে পুলিশের কাছে মুচলেকা দিয়ে দত্তক নেয়া দম্পতির কাছে ফিরিয়ে দিতে চাইছেন ওই সন্তানের মা সোমা বেগম ও বাবা সুলতান।

পুলিশ জানায়, বুধবার দুপুরে কোলের সন্তানকে স্বামী বিক্রি করে দিয়েছে দাবী করে সোমা বেগম নামে এক নারী ইউরিয়া সার খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে সোমা বেগমকে এবং পরে শেরপুরের কানাশাখলা এলাকার কাপতুল মন্ডলের ছেলে শফিকের বাড়ী থেকে চার মাসের ওই শিশুকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা করায়। পরে সন্ধ্যায় সোমা বেগমের শারীরিক উন্নতি ঘটলে তাকে ও তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানা নিয়ে আসে। থানা এসে সোমা বেগম অভিযোগ করে তার স্বামী তার সন্তানকে শফিকের কাছে বিক্রি করে দিয়েছে। তবে শফিকের দাবী শিশুটিকে সে কিনে নয় বরং তাকে তারা দেশের প্রচলিত আইন মেনেই এফিডেভিটের মাধ্যমেই দত্তক নেয় তারা।

সদর উপজেলার সাপমারী গ্রামের নাজিম উদ্দিনের ছেলে সুলতান দুই স্ত্রী থাকার পর দুই বছর পূর্বে গাজীপুর জেলার মাওনা এলাকার আঃ আজিজ এর মেয়ে সোমা আক্তারকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে। এদিকে তাদের দাম্পত্য ও সংসার জীবনে সোমা আক্তার গর্ভবতী হলে শেরপুর জেলা সদর হাসপাতালে চার মাস আগে সিজারের মাধ্যমে একটি ছেলে সন্তানের জন্ম হয়। এদিকে সিজারের জন্য স্বামী সুলতান ২২ হাজার টাকা খরচ করেন। পরে সিজারের ২২ হাজার টাকা পাষণ্ড স্বামী সুলতান স্ত্রী সোমা আক্তারের কাছে দাবী করেন এবং টাকা না দিলে তার শিশু সন্তানকে বিক্রি করে টাকা আদায় করবে বলে জানায়। পরে কানাশাখোলা এলাকার কাপতুল মণ্ডলের ছেলে শফিকের কাছে ওই শিশু সন্তানকে ৯১ হাজার টাকায় বিক্রি করে দেন।

(Visited ৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি